ব্র্যাক ও সিটি বিশ্ববিদ্যালয়ের জয় – BD Sports 24
  • ব্র্যাক ও সিটি বিশ্ববিদ্যালয়ের জয়

    July 26th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ জুলাই: দ্বিতীয় শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় দিনে নিজ নিজ খেলায় জয় পেয়েছে ব্র্যাক বিশ্ববিদ্যালয় ও সিটি বিশ্ববিদ্যালয়।  

    কমলাপুর স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় ব্র্যাক ও আইইউবিএটি বিশ্ববিদ্যালয়। ৪১ মিনিটে জাওয়াতের গোলে ১-০ গোলে এগিয়ে যায়  ব্র্যাক। এরপর ৫৮ মিনিটে আলীর গোলে সমতা আনে আইইউবিএটি। শেষ পর্যন্ত দুই দলের নির্ধারিত সময়ের খেলা শেষ হয় ১-১ অমীমাংসিতভাবে।

    টুর্নামেন্টের বাইলজ অনুযায়ী ম্যাচের ভাগ্য গড়ায় টাইব্রেকারে। শেষ পর্যন্ত ব্র্যাক বিশ্ববিদ্যালয় ৪-৩ গোলে আইইউবিএটি হারিয়ে জয় তুলে নেয়।  ম্যাচ সেরা হন জয়ী দলের সাজিল।

    একই মাঠে দিনের দ্বিতীয় খেলায় সিটি বিশ্ববিদ্যালয় ১-০ গোলে পরাজিত করেছে গণ বিশ্ববিদ্যালয়কে। ম্যাচের ২৯ মিনিটে জয়সূচক গোলটি করেন ম্যাচ সেরা খেলোয়াড় আলমাস।

    আগামীকাল শুক্রবার কমলাপুর স্টেডিয়ামে খেলা হবে দুটি। প্রথম খেলায় সকাল ১০.০০টায় মুখোমুখি হবে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ও বিইউবিটি বিশ্ববিদ্যালয়। দ্বিতীয় খেলায় বেলা তিনটায় লড়বে প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয় ও শান্তা মারিয়ম বিশ্ববিদ্যালয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা