ভক্তদের কাছে দোয়া কামনা সাকিবের – BD Sports 24
  • ভক্তদের কাছে দোয়া কামনা সাকিবের

    September 29th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৯ সেপ্টেম্বর: আঙুলের ইনজুরির কারণে এশিয়া কাপের ১৪তম আসরের মাঝপথ থেকে দেশে ফিরে আসেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। আঙুলের ব্যথা বেড়ে যাওয়ায় দেশে ফিরে রাজধানীর একটি হাসপাতালে ডাক্তারের শরনাপন্ন হন তিনি।

    সাকিবের আঙুলের অবস্থা খারাপ দেখে দ্রুতই একটি অস্ত্রোপচার করা হয়। কারণ এশিয়া কাপে ইনজেকশন নিয়ে মাঠে নামায় তার হাতে ৬০ থেকে ৭০ মিলি পুঁজ জমেছে। সেই পুঁজ বের করার জন্যই দ্রুত অস্ত্রোপচার। না হলে বড় ধরনের বিপদ হতে পারতো সাকিবের। তাই দ্রুতই অস্ত্রোপচার করানো হয়।

    অস্ত্রোপচার শেষে বর্তমানে ভালো আছেন সাকিব। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফাইড অ্যাকাউন্টে ছবি দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন সাকিব। তিনি লিখেছেন, ‘হাতের ব্যথায় যখন দল ছেড়ে দেশে ফিরছি তখনও বুঝতে পারিনি এত খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। দেশে আসার পর প্রচণ্ড ব্যথা অনুভব ও হাত অস্বাভাবিক রকম ফুলে যাওয়ায় দ্রুত হসপিটালে এডমিট হয়ে একটি সার্জারি করাতে হয়েছে। আঙুলের ভেতর ইনফেকশনের ফলে ৬০-৭০ মিলি পুঁজ বের করতে হয়েছে। আপনাদের দোয়ায় খুব অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে এই যাত্রায় রক্ষা পেয়েছি। তবে দ্রুতই আরও একটি সার্জারি করাতে হবে। আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ও ভালবাসায় দ্রুত সুস্থ হয়ে যেন বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারি। ধন্যবাদ..’। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...