ভক্তদের জন্য মাশরাফির ভালোবাসা ও শ্রদ্ধা – BD Sports 24
  • ভক্তদের জন্য মাশরাফির ভালোবাসা ও শ্রদ্ধা

    September 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    দুবাই, ২৫ সেপ্টেম্বর: ওয়ানডে ক্রিকেট ইতিহাসে বাংলাদেশের প্রথম বোলার হিসেবে ২৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করেন অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এশিয়া কাপের ১৪তম আসরের সুপার ফোরে নিজেদের দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ২৫০ উইকেট শিকারের কীর্তি গড়েন তিনি। এমন দুর্দান্ত অর্জনের পরও ভক্তদের ভুলে যাননি মাশরাফি। ম্যাচ শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুককে বেঁছে নিয়েছেন ম্যাশ।

    নিজের ভেরিফাইড একাউন্টে তিনি লিখেছেন, ‘দেখতে দেখতে অনেকটা পথ পার হয়ে আসলাম। ২০০১ সালে যখন আন্তর্জাতিক ক্রিকেটে পথচলা শুরু করেছিলাম, তখন মনে মনে শুধু একটাই প্রতিজ্ঞা করেছিলাম, যতদিন খেলবো দেশের জন্য খেলবো। কিন্তু মাঝ পথে বার বার পা দু’টা সঙ্গ ছেড়ে দিচ্ছিল। যতবার ইনজুরিতে পড়েছি ততবার মনে হয়েছে এবার মনে হয় আর পারব না। কিন্ত যখনি গ্যালারি ভর্তি মানুষের চিৎকার শুনি, তখনি পা দু’টাকে বলি তৈরি হও, কারণ- আমি আবার মাঠে নামবো। যেকোনো প্রাপ্যই অনেক আনন্দের।

    আজ আমি ওয়ানডে ক্রিকেটে ২৫০ উইকেটের মাইলফলক স্পর্শ করলাম। এটা সম্ভব হয়েছে আপনাদের ভালোবাসার জন্য। তাই আপনাদের সকলের প্রতি রইল আমার ভালোবাসা ও শ্রদ্ধা। আপনাদের ভালোবাসা আর দোয়া নিয়ে যেতে চাই আরো অনেকটা পথ। দোয়া করবেন সবাই।’

    আন্তর্জাতিক অঙ্গনে ২৫০ উইকেট হলে বাংলাদেশের জার্সি গায়ে ২৪৯ উইকেট মাশরাফির। অন্য একটি এশিয়া একাদশের হয়ে। দেশের পক্ষে ছাড়াও এশিয়া একাদশের হয়ে ক্যারিয়ারে দু’টি ম্যাচ খেলেছেন তিনি। ওই দু’ম্যাচ থেকে এক উইকেট নেন মাশরাফি। ফলে ওয়ানডে ফরম্যাটে তার সর্বমোট উইকেট শিকার ২৫০টি। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...