ভলিবল ফেডারেশনের সাবেক কোষাধ্যক্ষ মুস্তাফিজুর রহমানের ইন্তেকাল – BD Sports 24
  • ভলিবল ফেডারেশনের সাবেক কোষাধ্যক্ষ মুস্তাফিজুর রহমানের ইন্তেকাল

    November 20th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ নভেম্বর: বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাবেক কোষাধ্যক্ষ ও সদস্য এবং খ্যাতিমান ভলিবল খেলোয়াড় মুহাম্মদ মুস্তাফিজুর রহমান মিন্টু হৃদরোগে আক্রান্ত হয়ে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার বিকেলে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    মৃত্যুকালে তার বয়স ছিল ৭৬ বছর। জীবদ্দশায় তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়, পানি উন্নয়ন বোর্ড ভলিবল ক্লাবসহ বিভিন্ন ক্লাবের ভলিবল খেলোয়াড় ছিলেন এবং ১৯৮৯-১৯৯০ সনে এশিয়ান গেমসে বাংলাদেশ জাতীয় ভলিবল দলের ম্যানেজারের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি কর্ম জীবনে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের সাবেক উপ-পরিচালক ছিলেন।

    মুহাম্মদ মুস্তাফিজুর রহমান মিন্টুর মৃত্যুতে বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সকল সদস্যবৃন্দসহ সমগ্র ভলিবল পরিবার গভীর শোক প্রকাশসহ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

    মুহাম্মদ মুস্তাফিজুর রহমান মিন্টু এর মৃত্যুর সংবাদে ঢাকা ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ও প্রথম বিভাগ লিগের খেলা বন্ধ রেখে মাঠে অবস্থানরত সকল কর্মকর্তা, খেলোয়াড় ও দর্শকবৃন্দ তার বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট দাঁড়িয়ে নীরবতা পালনের মাধ্যমে মাগফিরাত কামনা করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা