ভলিবল রেফারিদের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত – BD Sports 24
  • ভলিবল রেফারিদের প্রশিক্ষণ কর্মশালা সমাপ্ত

    August 13th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৩ আগস্ট: গত বৃহস্পতিবার থেকে শুরু হয় ভলিবল রেফারিদের প্রশিক্ষণ কর্মশালা। পাঁচদিনব্যাপী এই কর্মশালা আজ সোমবার সনদ বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয়েছে।

    এবারের এই কর্মশালায় বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, বাংলাদেশ বিমানবাহিনী, ঢাকা মহানগরী প্রিমিয়ার বিভাগ ভলিবল লিগ, ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগ, ঢাকা মহানগরী দ্বিতীয় বিভাগ ভলিবল লিগের ১০টি করে ক্লাবের ও ৩০টি জেলা থেকে প্রশিক্ষণার্থীরা রেফারিজ কোর্সের জন্য আবেদন করেছিলেন। তাদের মধ্য থেকে বয়স, শিক্ষাগত যোগ্যতা, শারীরিক গঠন ও অভিজ্ঞতার ভিত্তিতে মোট ৩০ জনকে নির্বাচন করে প্রশিক্ষণ দেওয়া হয়েছে।

    এই প্রশিক্ষণে ৩০ জনই সাফল্যের সহিত উত্তীর্ণ হয়েছেন। প্রশিক্ষণ কর্মশালায় যিনি প্রথম হয়েছেন তার সঙ্গে তালিকায় নিচের দিকে থাকা প্রশিক্ষণার্থীর মাকর্সের পার্থক্য মাত্র ২! ৩০ জন প্রশিক্ষণার্থীদের সনদপত্র দেওয়ার পাশাপাশি তাদের মধ্য থেকে সেরা পাঁচজনকে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

    বিকেলে পল্টনের শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণার্থীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু ও যুগ্ম-সম্পাদক অ্যাড: ফজলে রাব্বি বাবুল। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ভলিবল রেফারিজ কমিটির সভাপতি মনিরুল হক।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা