ভারতকে ৮ উইকেটে হারিয়ে সিরিজ শুরু ক্যারিবীয়দের – BD Sports 24
  • ভারতকে ৮ উইকেটে হারিয়ে সিরিজ শুরু ক্যারিবীয়দের

    December 16th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    চেন্নাই, ১৬ ডিসেম্বর: ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজ ৩-০ ব্যবধানে হারলেও জয় দিয়ে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু করেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। গতকাল রাতে প্রথম ওয়ানডেতে ভারতকে ৮ উইকেটের বিশাল ব্যবধানে পরাজিত করেছে তারা। সেইসাথে সিরিজে ১-০তে এগিয়ে গেলো ক্যারিবীয়রা।

     

    ভারতের করা ২৮৭ রানের জবাবে ব্যাট করতে নেমে ১৩ বল বাকি থাকতেই ২ উইকেটে ২৯১ রান স্কোরবোর্ডে জমা করে ওয়েস্ট ইন্ডিজ। ফলে ৮ উইকেটে জিতে যায় তারা।

     

    ১১ রানে প্রথম উইকেট হারায় ওয়েস্ট ইন্ডিজ। ওপেনার সুনীল অ্যামব্রিস ব্যক্তি ৯ রানে দীপক চাহারের বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরলে প্রথম উইকেটের পতন ঘটে ওয়েস্ট ইন্ডিজের।

     

    দ্বিতীয় উইকেটে অপর ওপেনার সাই হোপ এবং ওয়ানডাউনে নামা সিমরন হেটমেয়ার ২১৮ রানের বিশাল পার্টনারশিপ গড়লে জয় অনেকটা নিশ্চিত হয়ে যায় তাদের। সিমরণ হেটমেয়ার ক্যারিয়ারের পঞ্চম শতরানের দেখা পান। হেটমেয়ার ছিলেন অত্যন্ত মারমুখী। ১০৬ বলে ১১টি চার ও ৭টি বিশাল ছক্কায় ১৩৯ রান করে আউট হন হেটমেয়ার।

     

    তৃতীয় উইকেটে সাই হোপ ও নিকোলাস পুরান ৬১ রানের অবিচ্ছিন্ন পার্টনারশিপ গড়ে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। সাই হোপ ক্যারিয়ারের অষ্টম শতরান করেন। ১৫১ বলে ৭ বাউন্ডারি ও ১ ছক্কায় ১০২ রানে অপরাজিত থাকেন সাই হোপ। নিকোলাস পুরান ২৩ বলে ২৯ রানে অপরাজিত থাকেন।

     

    এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে স্বাগতিক ভারত ৮ উইকেটে ২৮৭ রান করে। ভারতের হয়ে সর্বোচ্চ ৭১ রান করেন রিসাব পান্ট। স্রেয়ার্স আয়ার ৭০, কেদার যাদব ৪০, রোহিত শর্মা ৩৬ এবং অজয় জাদেজার ব্যাট থেকে আসে ২১ রান।

     

    ওয়েস্ট ইন্ডিজের তিন বোলার কটরেল, কেমু পল ও জোসেফ দু’টি করে উইকেট নেন।

     

    ম্যাচসেরা হন বিজয়ী দলের সিমরন হেটমেয়ার।

     

    আগামি ১৮ ডিসেম্বর বিশাখাপত্তমে দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে ভারত-ওয়েস্ট ইন্ডিজ।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...