ভারতের গ্র্যান্ড মাস্টারকে রুখে দিলেন ফাহাদ – BD Sports 24
  • ভারতের গ্র্যান্ড মাস্টারকে রুখে দিলেন ফাহাদ

    May 16th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ১৬ মে: ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কোলকাতা শহরে অনুষ্ঠানরত ৩য় কলকাতা আন্তর্জাতিক ওপেন গ্র্যান্ড মাস্টার্স দাবার দ্বিতীয় রাউন্ডের খেলায় ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান ভারতের গ্র্যান্ড মাস্টার এমআর ললিত বাবুর সাথে ড্র করেছেন।

    গতকাল মঙ্গলবার অনুষ্ঠিত দ্বিতীয় রাউন্ডের খেলায় ফিদে মাস্টার ফাহাদ সাদা ঘুঁটি নিয়ে খেলে ২২ চালে গ্র্যান্ড মাস্টার ললিত বাবুর সাথে ড্র করেন।

    দ্বিতীয় রাউন্ডের খেলা শেষে ২ খেলায় গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান ও ফিদে মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান দেড় পয়েন্ট করে, আন্তর্জাতিক মাস্টার আবু সুফিয়ান শাকিল, ফিদে মাস্টার সেখ নাসির আহমেদ, ক্যান্ডিডেট মাস্টার চঞ্চল কুমার ঘোষ ও তাহসিন তাজওয়ার জিয়া এক পয়েন্ট করে এবং আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজ উদ্দিন, ফিদে মাস্টার খন্দকার আমিনুল ইসলাম, ফিদে মাস্টার মেহেদী হাসান পরাগ, ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ও ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী আধা পয়েন্ট করে পেয়েছেন।

    দ্বিতীয় রাউন্ডের খেলায় জিয়া ভারতের সাহু উৎকল রঞ্জনের সাথে, শাকিল ভারতের সোহাম দাতারের সাথে, আমিন ভারতের সেলকে শংকরসাহের সাথে, মিনহাজ ভারতের মৃদুল দেহানকারের সাথে, পরাগ ভারতের সংকলণ ভারতীর সাথে ও মাহফুজ ভারতের পোলাখাওে আরিয়ানের সাথে ড্র করেন।

    নাসির ভারতের ওম খারোলাকে ও চঞ্চল মোকাদ্দেসুর রহমানকে পরাজিত করেন। তাহসিন ভারতের আন্তর্জাতিক মাস্টার রবি তেজার কাছে ও সোহেল ভারতের গ্র্যান্ড মাস্টার লক্ষনের কাছে হেরে যান।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা