ভারতের টি-২০ স্কোয়াড ঘোষণা: ফিরেছেন রায়না – BD Sports 24
  • ভারতের টি-২০ স্কোয়াড ঘোষণা: ফিরেছেন রায়না

    January 28th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ২৮ জানুয়ারি: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজের জন্য ১৬ সদস্যের ভারতীয় টি-২০ দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ঘোষিত দলে ফিরেছেন বাঁ-হাতি ব্যাটসম্যান সুরেশ রায়না।

    এছাড়া দলে ফিরেছেন অলরাউন্ডার অক্ষর প্যাটেল ও পেসার শারদুল ঠাকুর। গত মাসে দেশের মাটিতে শ্রীলংকার বিপক্ষে টি২০ সিরিজে অংশ নেয়া দল থেকে বাদ পড়েছেন শ্রেয়াস আয়ার।

    ভারতের হয়ে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ টি২০ ফরম্যাটেই খেলেছিলেন সুরেশ রায়না। তাই টি২০ ফরম্যাট দিয়ে আবারো জাতীয় দলে ফিরলেন তিনি। গত বছরের ১ ফেব্রুয়ারি হোমে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের ও নিজের শেষ টি২০ ম্যাচে ৪৫ বলে ৬৩ রানের ইনিংস খেলেছিলেন রায়না। এরপরই দল থেকে বাদ পড়েন তিনি।

    সম্প্রতি সৈয়দ মুস্তাক আলী টি২০ ট্রফিতে ৩১৪ রান করেছেন তিনি। এরমধ্যে ১টি সেঞ্চুরি ও দু’টি ফিফটির ইনিংস খেলেন রায়না। তাই বর্তমান ফর্মের কথা চিন্তা করে রায়নাকে আবারো ছোট ফরম্যাটের দলে ফেরালো ভারতীয় নির্বাচকরা।

    বিয়ের করার কারণে শ্রীলংকার বিপক্ষে সর্বশেষ সিরিজের স্কোয়াডে ছিলেন না নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি ও পেসার ভুবেনশ্বর কুমার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের জন্য দলে ফিরেছেন দু’জন। এছাড়া ফিরেছেন ওপেনার শিখর ধাওয়ান। ব্যক্তিগত কারণে লংকানদের বিপক্ষে সিরিজে অংশ নেননি ধাওয়ান।

    টেস্ট সিরিজ শেষে আগামী ১ ফেব্রুয়ারি থেকে ছয় ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে দু’দল। ওয়ানডে সিরিজ শেষে ১৮ ফেব্রুয়ারি থেকে তিন ম্যাচের টি২০ সিরিজে লড়বে দক্ষিণ আফ্রিকা-ভারত।

    ভারতের টি২০ দল : বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা, শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হার্ডিক পান্ডিয়া, মনিষ পান্ডে, অক্ষর প্যাটেল, যুজবেন্দ্রা চাহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, যাদব উনাদকট ও শারদুল ঠাকুর।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা