ভারতের বিপক্ষে ক্যারিবীয় দল ঘোষণা, ফিরেছেন ব্রাভো পোলার্ড – BD Sports 24
  • ভারতের বিপক্ষে ক্যারিবীয় দল ঘোষণা, ফিরেছেন ব্রাভো পোলার্ড

    October 9th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৫ ডটকম

    ত্রিনিদাদ, ৯ অক্টোবর: ভারতের বিপক্ষে ওয়ানডে ও টি২০ সিরিজে ওয়েস্ট ইন্ডিজ দল ঘোষণা করেছে ক্যারিবীয় ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার ড্যারেন ব্রাভো এবং কাইরন পোলার্ড।

    অপরদিকে ভারত এবং বাংলাদেশ সফরে ক্যারিবীয় মারকুটে ওপেনার ক্রিস গেইলকে বিবেচনায় নেননি ক্যারিবীয় নির্বাচকরা। ক্রিস গেইল বর্তমানে আফগান প্রিমিয়ার লিগ এবং টি১০ লিগের খেলা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

    ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ বলেছে, আগামী বছর হোমে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজে এবং বিশ্বকাপের কথা চিন্তা করে ক্রিস গেইলকে বিশ্রাম দেয়া হয়েছে।

    অপরদিকে মারকুটে অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে টি২০ সিরিজের দলে রাখলেও ওয়ানডে সিরিজে তাকে বিবেচনায় নেননি নির্বাচকরা। অবশ্য ইনজুরির কারণে ওয়ানডেতে আগেই দল থেকে ছিটকে পড়েন আন্দ্রে রাসেল।

    ঘোষিত ওয়ানডে দলে নতুন মুখ তিনজন। এরা হলেন, চন্দরপল হেমরাজ, ফাবিয়ান এলেন এবং ওসান থমাস। এদের মধ্যে ফাবিয়ান এলেন এবং ওসান থমাসকে ভারতের বিপক্ষে ঘোষিত টি২০ স্কোয়াডেও রাখা হয়েছে।

    এছাড়া দলে নতুন ঢুকেছেন বাঁ-হাতি পেসার ওবেদ ম্যাককয়, বাঁহাতি স্পিনার খারি পেরি এবং বিগ হিটার সেরফেন রাদারফোর্ডকে।

    ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল: জেসন হোল্ডার (অধিনায়ক), ফাবিয়ান এলেন, সুনিল অ্যামব্রিস, দেবেন্দ্র বিশু, চন্দরপল হেমরাজ, সিমরন হেটমেয়ার, সাই হোপ, আলজারি জোসেফ, এভিন লুইস, অ্যাশলে নার্স, কেমু পল, রভম্যান পাওয়েল,  কেমার রোচ, মারলন স্যামুয়েলস এবং ওসান থমাস।

    ওয়েস্ট ইন্ডিজ টি২০ দল: কার্লোস ব্রেথওয়েট (অধিনায়ক), ফাবিয়ান এলেন, ড্যারেন ব্রাভো, সিমরন হেটমেয়ার, এভিন লুইস, ওবেদ ম্যাককয়, অ্যাসলে নার্স, কেমু পল, খারি পিয়েরি, কাইরন পোলার্ড, রভম্যান পাওয়েল, দিনেশ রামদিন (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, সেরফেন রাদারফোর্ড এবং ওসান থমাস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা