ভারতের বিপক্ষে চলতি সিরিজে খেলা হচ্ছে না স্টেইনের – BD Sports 24
  • ভারতের বিপক্ষে চলতি সিরিজে খেলা হচ্ছে না স্টেইনের

    January 8th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কেপ টাউন, ০৮ জানুয়ারি: ভারতের বিপক্ষে চলতি সিরিজে আর খেলতে পারছেন না দক্ষিণ আফ্রিকার ডান-হাতি পেসার ডেল স্টেইন। পায়ের পাতা ও গোঁড়ালি সমস্যায় সিরিজ শেষ হয়ে যায় স্টেইনের। স্টেইনকে চার থেকে ছয় সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

    কাঁধের ইনজুরি কাটিয়ে এক বছরেরও বেশি সময় পর ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে মাঠে ফিরেন স্টেইন। কেপ টাউনে সিরিজের প্রথম টেস্টের দ্বিতীয় দিন চা-বিরতির আগে নিজের ১৮তম ওভারের চতুর্থ ডেলিভারির সময় অস্বস্তিবোধ করায় মাঠ ছাড়েন স্টেইন। চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে জানান, চলতি সিরিজে তার আর খেলা চালিয়ে যাওয়া সম্ভব নয়। ইনজুরি কাটাতে তাকে চার থেকে ছয় সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দেন চিকিৎসকরা।

    সিরিজের প্রথম টেস্টের প্রথম ইনিংসে ১৭.৩ ওভার বল করে ৫১ রানে দুই উইকেট শিকার করেন স্টেইন। ইনজুরিতে পড়া স্টেইন বলেন, ‘ইনজুরিতে পড়ে হতাশ আমি। আশা করছি, খুব শিগগিরই মাঠে ফিরবো।’

    তিন ম্যাচ সিরিজের বাকি দুই টেস্টের জন্য স্টেইনের স্থলাভিষিক্ত কে হচ্ছেন তা এখনও ঘোষণা করেনি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। ডুয়েন অলিভার অথবা লাঙ্গি এনগিদির যেকোনো একজন ক্রিকেটারের দলে সুযোগ পাবার সম্ভাবনা রয়েছে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা