ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে দ. আফ্রিকার অধিনায়ক ডুমিনি – BD Sports 24
  • ভারতের বিপক্ষে টি-২০ সিরিজে দ. আফ্রিকার অধিনায়ক ডুমিনি

    February 13th, 2018

    ক্রীড়া ডেস্ক
    বিডিস্পোর্টস২৪ ডটকম
    জোহানেসবার্গ, ১৩ ফেব্রুয়ারি: সফরকারী ভারতের বিপক্ষে আসন্ন তিন ম্যাচ টি-২০ সিরিজে দক্ষিণ আফ্রিকা দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন জেপি ডুমিনি।
    টেস্ট দলের অধিকাংশ তারকা ক্রিকেটারকে বিশ্রামে রেখে দল ঘোষণা করেছে দক্ষিণ আফ্রিকা। আগামী রোববার ওয়ান্ডারার্স স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের এ সিরিজ।
    তারকা টেস্ট খেলোয়াড়দের মধ্যে একমাত্র এবি ডি ভিলিয়ার্সই টি-২০ দলে রয়েছেন।
    ভারত বিপক্ষে সিরিজ শেষ হওয়ার মাত্র পাঁচদিন পর থেকে অর্থাৎ আগামী ১ মার্চ অস্ট্রেলিয়ার বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজের কথা বিবেচনা করে এবং নিয়মিত অধিনায়ক ফাফ ডু-প্লেসিস এবং উইকেটরক্ষক-ব্যাটসম্যান কুইন্টন ডি কক এখনো ইনজুরি থেকে সুস্থ হয়ে না ওঠার কথা স্বীকার করেন দল নির্বাচক কমিটির প্রধান লিন্ডা জোন্ডি।
    ২০২০ টি-২০ বিশ্বকাপের জন্য বিবেচিত হতে পারে এমন খেলোয়াড়দের সুযোগ দেয়ার কথা বিবেচনা করে দল ঘোষণা করা হয়েছে বলেও জানান জোন্ডি। প্রধান স্পিনার ইমরান তাহিরকে বিশ্রাম দিয়ে দলে নেয়া হয়েছে তাবরিজ শামসি এবং এ্যারন ফাঙ্গিসোকে।
    দলে সুযোগ পাওয়া দুই নতুন মুখ ব্যাটসম্যান ক্রিস্টিয়ান জঙ্কার ও ফাস্ট বোলার জুনিয়র ডালা। এ ছাড়া উইকেটরক্ষক-ব্যাটসম্যান হেনরিচ ক্লাসানও টি-২০তে নতুন।
    দক্ষিণ আফ্রিকা টি-২০ স্কোয়াড: জেপি ডুমিনি (অধিনায়ক), ফারহান বেহারদিয়েন, জুনিয়র ডালা, এবি ডি ভিলিয়ার্স, রিজা হেন্ড্রিকস, ক্রিস্টিয়ান জঙ্কার, হেনরিচ ক্লঅসান (উইকেটরক্ষক), ডেভিড মিলার, ক্রিস মরিস, ডেন পিটারসন, এ্যারন ফাঙ্গিসো, আন্ডিল ফেহলুকওয়াও, তাবরিজ শামসি এবং জন-জন স্মুটস।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা