ভারতের সাথে ড্র করেছে বাংলাদেশ – BD Sports 24
  • ভারতের সাথে ড্র করেছে বাংলাদেশ

    October 13th, 2019

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    থিম্পু (ভুটান), ১৩ অক্টোবর: শক্তিশালী ভারতীয় অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। আজ ভুটানের রাজধানী থিম্পুর চাংলিমিথাং স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নষিপের রাউন্ড রবিন লিগ পর্বের তৃতীয় ও শেষ ম্যাচটি।

    ইতোমধ্যে টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছে বাংলাদেশ ও ভারত উভয় দলই। তিন ম্যাচ থেকে দুটি দলই অর্জন করেছে ৭ পয়েন্ট করে । তবে গোল ব্যবধানে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে ভারত। আগামী মঙ্গলবার একই ভেন্যুতে টুর্নামেন্টের ফাইনালে প্রতিদ্বন্দ্বিতা করবে দল দু’টি।

    আজ ম্যাচের ২৪ মিনিটে গোল করে ভারতকে এগিয়ে দেন আমিসা বাক্সলা। কিন্তু দুই মিনিটের মধ্যেই গোলটি পরিশোধ করে দেয় বাংলাদেশ। ২৬ মিনিটে বাংলাদেশের পক্ষে গোলটি পরিশোধ করেন স্বপ্না রানী। এরপর উভয় পক্ষই গোলের অনেকগুলো সুযোগ পেলেও কাজে লাগাতে পারেনি।

    এর আগে স্বাগতিক ভুটানী কিশোরীদের ২-০ গোলে হারিয়ে টুর্নামেন্টে উড়ন্ত সূচনা করেছে বাংলাদেশের কিশোরীরা। পরের ম্যাচে তারা নেপালকে হারায় ২-১ গোলে। অপরদিকে প্রথম ম্যাচে নেপালকে ৪-১ গোলের ব্যবধানে হারানো ভারত তাদের দ্বিতীয় ম্যাচে স্বগতিক ভুটানকে উড়িয়ে দিয়েছে ১০-১ গোলের বিশাল ব্যবধানে হারিয়ে।

    টুর্নামেন্টের প্রথম আসরে তিন ম্যাচের সব কটিতে জয়ের মাধ্যমে শিরোপা লাভ করেছিল বাংলাদেশ। কিন্তু ভুটানে অনুষ্ঠিত গত আসরের ফাইনালে ভারতের কাছে একমাত্র গোলে পরাজিত হয় তারা।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা