ভারতের সিরিজ জয় – BD Sports 24
  • ভারতের সিরিজ জয়

    August 5th, 2019

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লডারহিল (যুক্তরাষ্ট্র), ৫ আগস্ট: এক ম্যাচ হাতে রেখেই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুটি ম্যাচ জিতে সিরিজ নিজেদের করে নিয়েছে ভারত। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় ম্যাচে ক্রুনাল পান্ডিয়ার অলরাউন্ড পারফরম্যান্সের পাশাপাশি বৃষ্টি আইনও এই জয়ে সহায়তা করেছে ভারতকে।

    রোববার আমেরিকার লডারহিলে বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় ম্যাচে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ২২ রানে জয় পেয়েছে বিরাট কোহলির দল।

    টস জিতে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৬৭ রান সংগ্রহ করে ভারত। যেখানে হাফসেঞ্চুরি করে বড় অবদান রাখেন রোহিত শর্মা। জবাবে ১৫.৩ ওভারে ৪ উইকেটে ওয়েস্ট ইন্ডিজ ৯৮ রান করার পর বৃষ্টির কবলে পড়ে ম্যাচ। এরপর আর মাঠে গড়ায়নি খেলা। বৃষ্টি আইনে জয় পায় ভারত। আর এই জয়ে এক ম্যাচ হাতে রেখেই ২-০ তে সিরিজ জিতে নেয় টিম ইন্ডিয়া।

    ভারতের দেওয়া লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ৮ রানের মধ্যে দুই ওপেনার এভিন লুইস (০) ও সুনীল নারিনকে (৪) হারায় উইন্ডিজরা। তবে নিকোলাস পুরান ও রভম্যান পাওয়েলের ব্যাটে বেশ ভালোই সামলে ওঠে তারা। তাদের ৭৬ রানের জুটি থামে ক্রুনালের জোড়া ধাক্কায়। কায়রন পোলার্ড ৮ ও শিমরন হেটমায়ার ৬ রানে অপরাজিত থাকেন।

    এর আগে, শিখর ধাওয়ান ও রোহিতের ৬৭ রানের উদ্বোধনী জুটি ভারতকে ভালো শুরু এনে দেয়। ধাওয়ান ২৩ রানে ফিরে গেলেও কোহলির সঙ্গে মিলে রোহিত গড়েন ৪৮ রানের জুটি। ৫১ বলে ৬ চার ও ৩ ছয়ে ইনিংস সেরা ৬৭ রান করে আউট হন রোহিত। কোহলি করেন ২৮ রান।

    ক্যারিবিয়ানদের হয়ে ওশানে থমাস ও শেলডন কটরেল দুটি করে উইকেট নেন। ক্রুনাল ৩.৩ ওভারে ২৩ রান দিয়ে দুটি উইকেট নেন। ম্যাচসেরার পুরস্কার পেয়েছেন ক্রুনাল পান্ডিয়া।

    একই মাঠে আগামী ৬ আগসস্ট মঙ্গলবার সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...