ভারত-ওয়েস্ট ইন্ডিজে সবধরনের খেলা বন্ধ – BD Sports 24
  • ভারত-ওয়েস্ট ইন্ডিজে সবধরনের খেলা বন্ধ

    March 15th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    নয়া দিল্লি, ১৫ মার্চ: করোনা ভাইরাসের প্রভাব পড়েছে আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে। স্থগিত, বাতিল হয়ে যাচ্ছে ক্রিকেট-ফুটবল-বাস্কেটবলসহ অন্যান্য ইভেন্ট। এবার ঘরোয়া পর্যায়ের সকল খেলা বন্ধ ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড ও ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। নিজ নিজ দেশের সবধরনের ক্রিকেট ও অন্যান্য খেলা বন্ধের ঘোষণা দিয়েছে দেশ দু’টি।

     

    ভারতে বন্ধ হয়েছে পেটিএম ইরানি কাপ ফুটবল, সিনিয়র নারী ওয়ানডে নকআউট টুর্নামেন্টসহ আরও কয়েকটি ইভেন্ট। এ ব্যাপারে এক বিবৃতিতে ভারতীয় ক্রিকেট বোর্ড জানায়, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঘরোয়া ম্যাচও স্থগিত থাকবে।

     

    এক বিবৃতিতে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট বোর্ডের প্রধান মেডিকেল অফিসার ইসরায়েল দৌলত জানিয়েছেন, ‘খেলোয়াড়, কর্মকর্তা, স্টাফদের স্বাস্থ্য এবং নিরাপত্তা ক্রিকেট বোর্ডের কাছে সবকিছুর ঊর্ধ্বে। আমরা বোর্ড পরিচালকদের পরামর্শ দিয়েছি তারা যেনো ক্রমবর্ধমান করোনা ভাইরাসের বিস্তার রোধে দ্রুত পদক্ষেপ নেয়।’

     

    মিডিয়া এডভাইজরি কমিটির চেয়ারম্যান ডোনোভান বেনেট জানান, ‘আমরা সেরা চিকিৎসাটাই দেয়ার চেষ্টাই করছি। সেইসাথে পরিস্থিতি নিয়ে সচেতনতাও মাথায় রাখছি। দর্শক, ক্রিকেটার এবং ম্যাচ অফিসিয়ালদের সমাগমও ঝুঁকিপূর্ণ হবে। এখনও মহামারীটা শক্তি সঞ্চার করে যাচ্ছে। আমরা পুরো ক্যারিবীয় অঞ্চল জুড়েই পরিস্থিতি পর্যবেক্ষণ করে যাব।’ বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা