ভারত-বাংলাদেশ এমএমএ ফাইট নাইটে বাংলাদেশ চ্যাম্পিয়ন – BD Sports 24
  • ভারত-বাংলাদেশ এমএমএ ফাইট নাইটে বাংলাদেশ চ্যাম্পিয়ন

    March 2nd, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলকাতা, ২ মার্চ: কলকাতার সলটলেক সিটিতে অনুষ্ঠিত হলো দুই দিনব্যাপী ভারত ও বাংলাদেশের খেলোয়াড়দের ফ্রেন্ডশিপ প্রতিযোগিতা “বাংলাদেশ-ভারত এ্যামেচার মিক্সড মার্শাল আর্ট ফাইট নাইট”। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। রানার্স আপ হয়েছে স্বাগতিক ভারত।

     

    দুই দেশের মধ্যকার এ ফাইট নাইটে ভারত বনাম বাংলাদেশ এর মধ্যে মোট ৫টি বাউট অনুষ্ঠিত হয়। বাংলাদেশের পক্ষে প্রথম বাউটে খেলেন : মোঃ রায়হান, দ্বিতীয় বাউটে মোঃ সাব্বির হোসেন, তৃতীয় বাউটে এমরানুল ইসলাম ফয়সাল, চতুর্থ বাউেট মোঃ হুসাইন কবির ও পঞ্চম বাউটে লড়েন জাসপার লালখম সাং। ৫টি বাউটের মধ্যে বাংলাদেশ ৩-২ এ জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

    এ সফরে বাংলাদেশ টিমের দলপতি হিসেবে ছিলেন অল বাংলাদেশ ন্যাশনাল মিক্সড মার্শাল আর্ট এসোসিয়েশনের নবনির্বাচিত সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ পারভেজ।

     

    প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে পুরস্কার তুলে দেন আয়োজক প্রতিষ্ঠান সোল অব ওয়ারিয়র্স এর ম্যানেজিং ডিরেক্টর ও ভারতের প্রথম মহিলা এমএমএ প্রোমোটার রিতু চক্রবর্তী।

     

    চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের টিম লিডার হাবিবুল্লাহ পারভেজ বলেন, মুলত আমরা সারা বছরব্যাপী অনুশীলন চালিয়ে যায়। যখন কোন প্রতিযোগিতা সামনে আসে তখন আমরা অনুশীলনের মাত্রা আরো বাড়িয়ে দি। এটি তারই ফসল। ভারতে খেলতে এসে চ্যাম্পিয়ন হয়েছি এটি আমাদের কাছে মুজিব বর্ষের একটি বড় অর্জন বলে আমি মনে করি। বিশেষ বছরে আমরা দেশকে একটি চ্যাম্পিয়ন ট্রফি উপহার দিতে পেরে পুরো টিম খুব খুশি। আমরা যদি সরকার বা বড় বড় প্রতিষ্ঠান থেকে পৃষ্ঠপোষকতা পেতাম তাহলে আরো ভালো করতে পারবো ইনশাল্লাহ। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...