ভারত সফরে দলের বাইরে তামিম, ফিরেছেন ইমরুল – BD Sports 24
  • ভারত সফরে দলের বাইরে তামিম, ফিরেছেন ইমরুল

    October 26th, 2019

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ অক্টোবর: আসন্ন ভারত সফরে তিন ম্যাচ টি-২০ সিরিজের দল থেকে বাদ পড়েছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। এই মাসের শেষের দিকে দ্বিতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন তামিম। এ সময় স্ত্রীর পাশে থাকতেই দল থেকে সরে দাঁড়ান তামিম।

     

    তামিমের বদলে ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-২০ সিরিজে দলে ফিরেছেন আরেক ওপেনার ইমরুল কায়েস। তবে টেস্ট সিরিজেও ইমরুল কায়েস দলে থাকবেন কীনা তা এখনো অনিশ্চিত।

     

    তামিম ইকবাল আগেই বিসিবিকে জানিয়েছিলেন যে স্ত্রীর সাথে থাকার জন্য টি২০ সিরিজে দলের সাথে থাকতে পারবেন না তিনি।

     

    প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন বলেছেন, “তামিম আগেই জানিয়েছিলেন যে কলকাতার দ্বিতীয় টেস্ট তিনি মিস করবেন তবে এখন তিনি আগামী সপ্তাহে স্ত্রীর সাথে থাকবেন।”

     

    জুলাইয়ে শ্রীলঙ্কা সফরের পর গত মাসে আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের হোম টেস্ট এবং টি-টোয়েন্টি ত্রি সিরিজ মিস করেন তামিম।

     

    ইনজুরির কারণে এর আগে ভারত সফরে দল থেকে ছিটকে পড়েন অলরাউন্ডার মোহাম্মদ সাইফুদ্দিন। তামিম হচ্ছেন ভারত সফরে দল থেকে বাদপড়া দ্বিতীয় খেলোয়াড়। তামিম ইকবালের পরিবর্তে ইমরুল কায়েসের নাম ঘোষণা করা হলেও সাইফুদ্দিনের জায়গায় দলে কে আসছেন তা এখনো জানায়নি বিসিবি।

     

    বাংলাদেশ টি-২০ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ নাইম, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম, আরাফাত সানি, আল-আমিন হোসেন, মুস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...