ভাসাভী বিচ কাবাডি বৃহস্পতিবার শুরু – BD Sports 24
  • ভাসাভী বিচ কাবাডি বৃহস্পতিবার শুরু

    November 11th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১১ নভেম্বর:‘আন্তর্জাতিক বিচ কাবাডি শুরু করছে ইন্টারন্যাশনাল কাবাডি ফেডারেশন। সেখানে আমরাও খেলবো। সে লক্ষে বড় পরিসরে বিচ কাবাডির আয়োজন করেছি আমরা। যেখানে খেলছে সার্ভিসেস ও জেলা দলের সদস্যরা’ কথাগুলো বলেন কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক ও পুলিশের ডিআইজি (প্রশাসন) হাবিবুর রহমান।

    আটটি পুরুষ ও ছয়টি নারী দল নিয়ে আগামী ১৫ নভেম্বর বৃহস্পতিবার কক্সবাজারের সুগন্ধা পয়েন্টে শুরু হচ্ছে ভাসাভী বিচ কাবাডি।

    পুরুষ দলগুলো হলো- নৌবাহিনী, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পুলিশ, বিমানবাহিনী, জেল, ফায়ার সার্ভিস, মৌলভীবাজার জেলা ও চট্টগ্রাম জেলা।

    অন্যদিকে মহিলা দলগুলো হলো- বাংলাদেশ আনসার, পুলিশ, বিজেএমসি, নড়াইল, জামালপুর ও কক্সবাজার।

    পুরুষ খেলোয়াড় ৮০ জন এবং নারী খেলোয়াড় ৬০ জন। দু’বিভাগের চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার এবং রানার্সআপ দলকে ৩০ হাজার টাকা করে প্রাইজমানি দেয়া হবে। এছাড়াও সেরা খেলোয়াড় পাবেন পাঁচ হাজার টাকা।

    সবখেলা সরাসরি সম্প্রচার করবে চ্যানেল নাইন। তাছাড়া এখান থেকেই এশিয়ান বিচ গেমসের জন্য দল বাছাই করা হবে বলে রোববার এক সংবাদ সম্মেলনে জানান হাবিবুর রহমান।

    পুলিশের এআইজি (ডেভেলপমেন্ট) ও ফেডারেশনের যুগ্ম সম্পাদক গাজী মোজাম্মেল হক, পোলার আইসক্রিমের গোলাম হাবিব ও ফেডারেশনের সদস্য মনির হোসেন এ সময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা