ভিলিয়ার্স-ককের ঝড়ো ব্যাটিং: ২০৫ রানের বিশাল সংগ্রহ ব্যাঙ্গালুরুর – BD Sports 24
  • ভিলিয়ার্স-ককের ঝড়ো ব্যাটিং: ২০৫ রানের বিশাল সংগ্রহ ব্যাঙ্গালুরুর

    April 25th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ব্যাঙ্গালুরু, ২৫ এপ্রিল: এবি ডি ভিলিয়ার্স এবং কুইন্টন ডি ককের টর্নেডো ইনিংসের সুবাদে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ২০৫ রানের বিশাল সংগ্রহ গড়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

    টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে ৩৫ রানে অধিনায়ক বিরাট কোহলি বিদায় নেন। কোহলি ১৫ বলে ১৮ রান করে শার্দুল ঠাকুরের বলে রবীন্দ্র জাদেজার হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন।

    বিরাট কোহলির বিদায়ে কুইন্টন ডি ককের সাথে জুটি বাধেন প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। এই দুই ব্যাটসম্যান শুরু থেকেই চেন্নাইয়ের বোলারদের বেধড়ক পেটাতে থাকেন। দুইজনই মারমুখী ভূমিকায় অবতীর্ণ হন। ৫৫ বল মোকাবেলায় ১০৩ রানের পার্টনারশিপ গড়ে এই জুটি। দলীয় ১৩৮ রানে ডোয়াইন ব্র্যাভোর বলে তারই হাতে ক্যাচ দিয়ে বিদায়ের আগে কুইন্টন ডি কক নিজের নামের পাশে যোগ করেন ৫৩ রান। তার ৩৭ বলের ইনিংসে ১টি চার ও চারটি বিশাল ছক্কার মার ছিল।

    আর ৪ রান যোগ করতেই বিদায় নেন এবি ডি ভিলিয়ার্স। স্পিনার ইমরান তাহিরের বলে স্যাম বিলিংসের তালুবন্দী হওয়ার আগে ৩০ বলে ২ বাউন্ডারি ও ৮ ছক্কায় ৬৮ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন ডি ভিলিয়ার্স।

    এরপর শেষদিকে মানদীপ সিং ১৭ বলে ৩২ এবং গ্রানধুমে ৭ বলে ১১ রান করে আউট হন। ওয়াশিংটন সুন্দর মাত্র ৪ বলে ১ চার ও ১ ছক্কায় ১৩ রানে অপরাজিত থাকলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দলীয় সংগ্রহ দাঁড়ায় ৮ উইকেটে ২০৫ রান।

    চেন্নাইয়ের বোলারদের মধ্যে শার্দুল ঠাকুর, ইমরান তাহির ও ডোয়াইন ব্র্যাভো দুটি করে উইকেট নেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা