ভুটান পৌঁছেছে অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল – BD Sports 24
  • ভুটান পৌঁছেছে অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল

    August 6th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৬ আগস্ট: সাফ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে অংশ নিতে আজ সোমবার সকালে ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল। দলের সবাই ভালো আছে। ভুটানের আবহাওয়া বাংলাদেশের শীতকালের মতো। তাপমাত্রা ১৭ থেকে ২৪ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে ওঠা-নামা করে।

    সকালে বাংলাদেশ দলকে বিমানবন্দরে স্বাগত জানাতে আসেন ভুটান ফুটবল ফেডারেশনের কর্মকর্তাগণ। সাফের দ্বিতীয় আসরে অংশ নিতে প্রথম দল হিসেবে ভুটান পৌছে বাংলাদেশ দল। সন্ধ্যায় সামান্য অনুশীলন করেছে বাংলাদেশের মেয়েরা। এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ দল। শিরোপা ধরে রাখার লক্ষ্য নিয়েই দলটি ভুটানের উদ্দেশে ঢাকা ত্যাগ করে গোলাম রাব্বানী ছোটনের শিষ্যরা।

    অনূর্ধ্ব-১৫ নারী সাফ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে ছয়টি দল অংশ নিবে। দলগুলো হল: ভুটান, ভারত, বাংলাদেশ, নেপাল, পাকিস্তান ও শ্রীলঙ্কা। বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে তাদের প্রতিপক্ষ পাকিস্তান ও নেপাল। অন্যদিকে ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, শ্রীলঙ্কা ও স্বাগতিক ভুটান দল। ৯ থেকে ১৩ আগস্ট পর্যন্ত হবে গ্রুপ পর্বের ম্যাচগুলো। বাংলাদেশ গ্রুপ পর্বের প্রথম খেলায় আগামী ৯ আগস্ট পাকিস্তানের এবং ১৩ আগস্ট দ্বিতীয় খেলায় নেপালের মুখোমুখি হবে। আগামী ১৬ আগস্ট হবে দুটি সেমিফাইনাল। আর ১৮ তারিখ হবে ফাইনাল ও তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ।

    বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলাররা হলেন: মাহমুদা আখতার, রুপনা চাকমা, রুপা আক্তার, আঁখি খাতুন (সহ-অধিনায়ক), আনাই মগিনি, নাজমা, নিলুফা ইয়াসমিন নীলা, ইলামনি, শাহেদা আক্তার রিপা, আনুচিং মগিনি, রেহানা আক্তার, মারিয়া মান্দা (অধিনায়ক), মনিকা চাকমা, লাবনী আক্তার, তহুরা খাতুন, মুন্নী আক্তার, শামসুন্নাহার, সোহাগী কিসকু, ঋতুপর্ণা, সাজেদা, শামসুন্নাহার জুনিয়র, রোজিনা ও নওসুন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...