ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল – BD Sports 24
  • ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল

    September 26th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৬ সেপ্টেম্বর: আগামী ২৮ সেপ্টেম্বর থেকে ৭ অক্টোবর পর্যন্ত ভুটানে অনুষ্ঠিত হবে সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপ। যেখানে ছয়টি দেশ দুই গ্রুপে ভাগ হয়ে শিরোপার জন্য লড়বে। এই টুর্নামেন্টে অংশ নিতে আজ বুধবার ভুটান পৌঁছেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দল। দলের সবাই সুস্থ আছে।

    ভুটান যাওয়ার আগে ফাইনালে খেলার কথা জানিয়েছেন বাংলাদেশ দলের কোচ গোলাম রাব্বানী ছোটন ও অধিনায়ক মিসরাত জাহান মৌসুমী।

    সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ রয়েছে ‘বি’ গ্রুপে। যেখানে মৌসুমী-মারিয়াদের প্রতিপক্ষ নেপাল ও পাকিস্তান। ২৮ সেপ্টেম্বর থেকে টুর্নামেন্ট শুরু হলেও ৩০ সেপ্টেম্বর বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে মাঠে নামবে। এদিন বাংলাদেশের প্রতিপক্ষ পাকিস্তান। ২ অক্টোবর গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশ খেলবে নেপালের বিপক্ষে।

    ৫ অক্টোবর হবে দুটি সেমিফাইনাল। আর ৭ অক্টোবর হবে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচ ও ফাইনাল। ‘এ’ গ্রুপে রয়েছে ভারত, স্বাগতিক ভুটান ও মালদ্বীপ। শ্রীলঙ্কা এই টুর্নামেন্টে খেলার কথা থাকলেও শেষ মুহূর্তে তারা নিজেদের সরিয়ে নেয়।

    ২৩ সদস্যের বাংলাদেশ দল: মাহমুদা আক্তার, রূপনা চাকমা, রুকসানা বেগম, মাসুরা পারভীন, শিউলি আজিম, মোসাম্মদ আঁখি খাতুন, সাজেদা খাতুন, শামসুন্নাহার, আনাই মগিনি, নাজমা, রিতু পর্না চাকমা, নিলুফা ইয়াসমিন নীলা, মারিয়া মান্দা, মোসাম্মদ মিসরাত জাহান মৌসুমি (অধিনায়ক), মোসাম্মদ ইসরাত জাহান রত্না, মনিকা চাকমা, মার্জিয়া, সানজিদা আক্তার, তহুরা খাতুন, মোসাম্মদ সিরাত জাহান স্বপ্না, শ্রীমতি কৃষ্ণারাণী সরকার, মোসাম্মদ রাজিয়া খাতুন ও অানুচিং মগিনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...