ভুলের জন্য ক্ষমা চাইলেন কারিয়াস – BD Sports 24
  • ভুলের জন্য ক্ষমা চাইলেন কারিয়াস

    May 27th, 2018

    স্পোর্টস ডেস্ক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    কিয়েভ, ২৭ মে, ২০১৮ : চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে গোলরক্ষক লোরিস কারিয়াসের দুটি বড় ভুলে লিভারপুলের শিরোপা জেতার আশা শেষ হয়ে গিয়েছিল।

    এ ভুলের মাশুল ক্যারিয়ারের বাকিটা সময় হয়ত আর কোনভাবেই দিতে পারবেন না ২৪ বছর বয়সী এ জার্মান গোলরক্ষক। ম্যাচ শেষে পুরো ক্লাবের কাছে তাই ক্ষমা চেয়েছেন কারিয়াস।

    বদলী খেলোয়াড় গ্যারেথ বেলের দুই গোলে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে টানা তৃতীয়বারের মত ইউরোপের ক্লাব ফুটবলের সর্বোচ্চ আসরের শিরোপা জিতেছে গ্যালাকটিকোরা।

    কিন্ত মাদ্রিদের এ জয়ে কারিয়াসের হেঁয়ালিপনা বিশাল প্রভাব ফেলেছে। কিয়েভে কারিয়াসের প্রথম ভুলে করিম বেনজেমা গোল করে মাদ্রিদকে এগিয়ে দিয়েছিলেন।

    সাদিও মানের সমতার পরে বেলের দুর্দান্ত ওভারহেড কিকে আবারো এগিয়ে যায় জিনেদিন জিদানের দল। তবে বেলের দ্বিতীয় গোলটি ধরতে গিয়ে কারিয়াস যে ভুল করেছেন তা ছিল ক্ষমার অযোগ্য। বাসস।

    বেলের দুরপাল্লার শট কারিয়াসের হাত ফসকে জালে জড়ালে লিভারপুল সমর্থকরা হতবাক হয়ে যায়।

    ম্যাচ শেষে কান্নায় ভেঙ্গে পড়েন কারিয়াস। ইউক্রেনে লিভারপুলের এ পরাজয়ের সব ব্যর্থতা তিনি নিজের বলে স্বীকার করেছেন। কারিয়াস বলেন, ‘এ মুহূর্তে আমি কিছুই বুঝতে পারছি না। আমি দলকে হারিয়েছি। এ জন্য সবার কাছে আমি দু:খ প্রকাশ করছি।

    আমার ভুলেই শিরোপা হাতছাড়া হয়েছে। এজন্য আমি পুরো ক্লাবের কাছে ক্ষমাপ্রার্থী। একজন গোলরক্ষকের জন্য এটাই জীবন। সব কিছুকে পিছনে ফেলে আবারো সামনে এগিয়ে যেতে হবে। তবে এ মুহূর্তে আমি সত্যিকার অর্থেই দু:খিত।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা