ভেন্যু পরিবর্তনের অনুমতি পেলো রিয়াল ও শাখতার – BD Sports 24
  • ভেন্যু পরিবর্তনের অনুমতি পেলো রিয়াল ও শাখতার

    October 7th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    প্যারিস, ৭ অক্টোবর: চ্যাম্পিয়ন্স লিগের গত মৌসুমে যে স্টেডিয়ামে তারা হোম ম্যাচগুলো খেলেছিল এবার তা পরিবর্তনের অনুমতি পেয়েছে রিয়াল মাদ্রিদ ও শাখতার দোনেস্ক। উয়েফা এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে। দুটি দলই গ্রুপ পর্বে বি-গ্রুপে লড়ছে।

     

    আগামী ২১ অক্টোবর আলফ্রেডো ডি স্টিফনোতে শাখতারের বিপক্ষে ম্যাচ দিয়ে এবারের চ্যাম্পিয়ন্স লিগ মিশন শুরু করবে মাদ্রিদ। ৬ হাজার ধারণক্ষমতাসম্পন্ন মাদ্রিদেও ট্রেনিং সেন্টারের এই ভেন্যুটি জুন থেকে লা লিগায় ব্যবহৃত হচ্ছে। মূলত মাদ্রিদের হোম ভেন্যু সান্তিয়াগো বার্নাব্যুতে সংষ্কার কাজ চলতে থাকায় এবং করোনার কারণে দর্শক প্রবেশের অনুমতি না মেলায় ডি স্টিফানোতেই ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নেয় মাদ্রিদ।

     

    উয়েফা বিবৃতিতে জানিয়েছে, ‘রিয়াল মাদ্রিদ যদি নক আউট পর্বে উন্নীত হয় তবে বার্নাব্যুতে ম্যাচ আয়োজন সম্ভব কিনা তা খতিয়ে দেখা হবে।’

     

    এদিকে ইউক্রেন ও রাশিয়ার বিচ্ছিনতাবাদীদের মধ্যকার চলমান বিরোধের জের ধরে ২০১৪ সালের ফেব্রুয়ারি থেকে শাখতার দোনেস্কে অবস্থিত ডোনবাস এরিনাতে কোন ইউরোপিয়ান ম্যাচ খেলতে পারেনি।

     

    উয়েফা বলেছে এবারের আসরে শাখতার তাদের হোম ম্যাচগুলো কিয়েভের অলিম্পিক স্টেডিয়ামে খেলতে পারবে। আগামী ২৭ অক্টোবর ইন্টার মিলান শাখতার সফরে আসবে। গ্রুপ-বি’র আরেক দল হলো বরুসিয়া মোচেনগ্ল্যাডবাখ। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...