ভ্যালেন্সিয়ার কাছে পয়েন্ট হারালো বার্সা – BD Sports 24
  • ভ্যালেন্সিয়ার কাছে পয়েন্ট হারালো বার্সা

    November 27th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ভ্যালেন্সিয়া, ২৭ নভেম্বর: লা লিগায় শীর্ষে থাকা বার্সেলোনা দ্বিতীয় স্থানে থাকা ভ্যালেন্সিয়ার সাথে ড্র করে পয়েন্ট হারিয়েছে।প্রথম গোল হজম করে বার্সেলোনা শেষদিক জোর্দি আলবার গোলে সমতা আনে বার্সেলোনা।

    জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো কাতালানরা। কিন্তু দুর্ভাগ্য মেসির, দুর্ভাগ্য বার্সার। প্রথমার্ধে লিওনেল মেসির একটি গোল রেফারি বাতিল করে দেন। যদিও তার নেয়া শট গোললাইন অতিক্রম করেছিল। ভিডিও ফুটেজে বারবার মেসির এই গোলটি দেখানোয় হতাশা বেড়েছে বার্সা সমর্থকদের।

    ৬০ মিনিটে রডরিগোর গোলে ভ্যালেন্সিয়া যখন এগিয়ে যায় তখন বার্সেলোনা শিবিরে হতাশা যেন আরো বেড়ে যায়। কিন্তু ৮২ মিনিটে মেসির সহায়তায় জোর্দি আলবা বল জালে পাঠালে স্বস্তি ফিরে বার্সা শিবিরে। এর ফলে লা লিগায় এখনো দুই দল অপরাজিত থাকলো। এই নিয়ে ১৩ ম্যাচে দ্বিতীয় ড্র পেল বার্সেলোনা। ফলে এক পয়েন্ট সংগ্রহ করে দ্বিতীয় স্থানে থাকা ভ্যালেন্সিয়ার তুলনায় চার পয়েন্টই এগিয়ে থাকলো।

    তৃতীয় ও চতুর্থ স্থানে থাকা এ্যাথলেটিকো মাদ্রিদ ও রিয়াল মাদ্রিদের থেকে তাদের পয়েন্টের ব্যবধান আট।

    ম্যাচের শেষ তিরিশ মিনিট মেসি নিজের জাত চিনিয়েছেন। প্রথমার্ধে গোল বঞ্চিত মেসি যেন বার্সেলোনার নতুন চুক্তিকে ফলপ্রসূ করার লক্ষ্যেই পুরো দলকে উজ্জীবিত করে তুলেন। শনিবারই আকর্ষণীয় প্রস্তাবে বার্সার সাথে ২০২১ পর্যন্ত নতুন চুক্তি স্বাক্ষর করেছেন আর্জেন্টাইন সুপারস্টার। যদিও আক্রমণভাগে কাল আরো একবার নিষ্প্রভ ছিলেন উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজ। ৮২ মিনিটে অবশেষে মেসির লম্বা পাস থেকে জোর্দি আলবা কাতালানদের স্বস্তির গোল উপহার দেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা