মঙ্গলবার নেপালের মুখোমুখি বাংলাদেশ – BD Sports 24
  • মঙ্গলবার নেপালের মুখোমুখি বাংলাদেশ

    October 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ অক্টোবর: সাফ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের প্রথম ম্যাচে নেপাল ১২-০ গোলে হারায় পাকিস্তানকে। আর বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে পাকিস্তানকে হারায় ১৭-০ গোলে। ইতিমধ্যে গ্রুপ ‘বি’তে থাকা এই দুই দলেরই সেমিফাইনাল নিশ্চিত হয়েছে। কিন্তু নিশ্চিত হয়নি গ্রুপ সেরা কে হবে সেটি।

    ‘বি’ গ্রুপের চ্যাম্পিয়ন হওয়ার লক্ষে আগামীকাল মঙ্গলবার নেপালের মুখোমুখি হবে বাংলাদেশ। ভুটানের স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি।

    নেপালের বিপক্ষের এই ম্যাচকে সামনে রেখে সোমবার নিজেদের প্রস্তুত করছে বাংলাদেশ। কঠোর অনুশীলনের মধ্যেই আছে তারা। আজও অনুশীলন করেছে বাংলাদেশ দল। সকালে হালকা ওয়াকিং করে বাংলাদেশ দল। এরপর তারা জিমে যায়। এরপর করে রিকভারি সেশন। সন্ধ্যায় করে অনুশীলন।

    আগামীকালকের ম্যাচকে সামনে রেখে বাংলাদেশ দল প্রস্তুত। দলের সবাই সুস্থ আছে। পাকিস্তানের বিপক্ষে বড় জয় পাওয়ায় দলের সবাই বেশ ফুরফুরে মেজাজে রয়েছে। নেপালের বিপক্ষেও জয় ভিন্ন অন্য কিছু চিন্তা করছে না তারা। অবশ্য নেপালের বিপক্ষে ড্র করতে পারলেও গোল ব্যবধানে এগিয়ে থাকায় গ্রুপ চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ। সেক্ষেত্রে বাংলাদেশ সেমিফাইনালে প্রতিপক্ষ হিসেবে পাবে ভুটানকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা