মধ্যমাঠের ইনজুরি নিয়ে সমস্যায় টটেনহ্যাম – BD Sports 24
  • মধ্যমাঠের ইনজুরি নিয়ে সমস্যায় টটেনহ্যাম

    July 30th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ৩০ জুলাই: মধ্যমাঠের ইনজুরি নিয়ে সমস্যায় পড়ছে টটেনহ্যাম হটস্পার। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে মোসা সিসোকো ও হাঁটুর ইনজুরির কারণে ভিক্টর ওয়ানাইমা প্রাক মৌসুম যুক্তরাষ্ট্র সফর শেষ না করেই দেশে ফিরে গেছেন।

    এর আগে এরিক ডায়ার, মোসা ডেম্বলেকে ছাড়াই যুক্তরাষ্ট্র সফরে এসেছিল স্পারসরা। এই দুজ’র বিশ্বকাপের পরে ছুটির কারণে দলের সাথে যুক্তরাষ্ট্রে যাননি। প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচের পাঁচদিন আগে আগামী ৬ আগস্ট তাদের দলে যোগ দেবার কথা রয়েছে।

    এদিকে ইনজুরির কারণে হ্যারিন উইঙ্কস ও জোস ওনোমাহ সফর মিস করেছেন। আর সফরে গিয়ে ইনজুরিতে পড়েন ওয়ানাইমা, সিসোকো ও ২৮ বছর বয়সী তাহসান ওকলে-বুথে। বার্সেলোনার বিপক্ষে শনিবারের ম্যাচে প্রথমার্ধে হ্যামস্ট্রিং ইনজুরিতে আক্রান্ত হন সিসোকো।

    অন্যদিকে গত মৌসুমে হাঁটুর ইনজুরির কারণে প্রায় চার মাস বিশ্রামে থাকা ওয়নাইমা একই সমস্যার কারণে অস্বস্তি অনুভব করায় পোচেত্তিনো এখন সেন্ট্রাল মিডফিল্ড নিয়ে সমস্যায় পড়েছেন। তবে সিসোকোর ইনজুরির মাত্র ততটা গুরুতর নয় বলেই আশা করছেন কোচ।

    আগামী কয়েক দিন তাকে পর্যবেক্ষণে রাখা হবে। পোচেত্তিনো বলেন, রোমার বিপক্ষে ম্যাচের পরে এরিক লামেলা পেশীর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন। তবে এসি মিলানের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে তার খেলা নিয়ে আশা করা হচ্ছে। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা