মহিলা বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের শিরোপা অক্ষুণ্ন – BD Sports 24
  • মহিলা বিগ ব্যাশে সিডনি সিক্সার্সের শিরোপা অক্ষুণ্ন

    February 4th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    অ্যাডিলেড, ৪ ফেব্রুয়ারি: মহিলা বিগ ব্যাশ লিগে শিরোপা অক্ষুণ্ন রেখেছে সিডনি সিক্সার্স। আজ অ্যাডিলেডে মহিলা বিগ ব্যাশ লিগের ফাইনালে সিডনি সিক্সার্স ৯ উইকেটে পরাজিত করে পার্থ স্করচার্সকে। এ নিয়ে তিন আসরে তিনবারই ফাইনালে খেলেছে সিডনি সিক্সার্স। প্রথম আসরে সিডনি থান্ডারের কাছে ৩ উইকেটে হেরে যাওয়ায় রানার্স আপেই সন্তুষ্ট থাকতে হয়েছিল সিডনি সিক্সার্সকে।

    এরপর গত আসরে ফাইনালে পার্থ স্করচার্সকে ৭ রানে পরাজিত করে প্রথম শিরোপা জেতে সিডনি সিক্সার্স। আজ তৃতীয় আসরের ফাইনালে পার্থ স্করচার্সকে ৯ উইকেটে বিধ্বস্ত করায় টানা দুইবার শিরোপা জয়ের কৃতিত্ব দেখালো সিডনি সিক্সার্স।

    অপরদিকে পরপর দুইবার ফাইনালে পৌঁছেও শিরোপা জিততে ব্যর্থ হয় পার্থ স্করচার্স।

    আজ টস জিতলেও ম্যাচ জিততে পারেনি পার্থ স্করচার্স। টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ৯৯ রানে গুটিয়ে যায় তাদের ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ১৮ রান আসে ক্লিয়ারির ব্যাট থেকে। এছাড়া ভিলানি ১৬, গ্রাহাম ১৪, নিউটন ১২ ও ব্রান্ট ১০ রান করেন।

    সিডনি সিক্সার্সের সারাহ কটি একাই শিকার করেন তিন উইকেট। এছাড়া বার্নস নেন দুই উইকেট।

    ১০০ রানে জয়ের লক্ষ্যে খেলতে নেমে ৩০ বল বাকি থাকতেই ১ উইকেটে ১০০ রান স্কোরবোর্ডে জমা করলে ৯ উইকেটে পার্থ স্করচার্সকে বিধ্বস্ত করে টানা দ্বিতীয় জয়ের স্বাদ পায় সিডনি সিক্সার্স।

    বিজয়ী দলের উইকেটরক্ষক আলিশা হিলি ওপেনার হিসেবে খেলতে নেমে ৩২ বলে ৫ বাউন্ডারি ও এক ছক্কায় ৪১ রান করে আউট হন। এরপর অধিনায়ক পেরি ও গার্ডনার আর কোনো উইকেটের পতন হতে দেননি। পেরি ৩৬ ও গার্ডনার ২২ রানে অপরাজিত থেকে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন।

    ম্যাচসেরা হন বিজয়ী দলের হয়ে তিন উইকেট নেয়া সারাহ কটি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা