মা’কে হারালেন দাবাড়ু সাগর – BD Sports 24
  • মা’কে হারালেন দাবাড়ু সাগর

    June 17th, 2020

    খুলনা সংবাদদাতা
    বিডিস্পোর্টস২৪ ডটকম

    খুলনা, ১৭ জুন : আন্তর্জাতিক রেটেড দাবাড়ু ও খুলনা জেলা ক্রীড়া সংস্থার দাবা উপ-কমিটির সদস্য সচিব মো. জয়নাল আবেদীন সাগর এর মাতা আমিনা বেগম আর নেই। সবাইকে শোকের সাগরে ভাসিয়ে তিনি চলে গেলেন না ফেরার দেশে।

    চিকিৎসাধীন অবস্থায় ১৬ জুন মঙ্গলবার রাতে তিনি খুলনায় নিজ বাড়িতে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। বেশ কিছু দিন আগে তিনি বাথরুমে পড়ে গিয়ে অসুস্থ ছিলেন।

    তার মৃত্যুতে এশিয়ান জোন ৩.২ সভাপতি ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক এবং চেসবিডি.কম এর চেয়ারম্যান সৈয়দ শাহাবউদ্দিন শামীম, গোল্ডেন স্পোর্টিং ক্লাবের সভাপতি ও এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ এর সাধারণ সম্পাদক মো. আমীর আলী রানা, চেসবিডি.কম এর এক্সিকিউটিভ ডিরেক্টর মো. আরিফুর রহমান, এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ম্যানেজিং ডিরেক্টর মাহমুদা হক চৌধুরী মলি, নারায়ণগঞ্জ জেলা দাবা খেলোয়াড় সমিতির আহবায়ক মো. জাহাঙ্গীর ইসলাম, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের সভাপতি রাহাত হোসেন, নারায়ণগঞ্জ চেস একাডেমির মোহাম্মদ শামীম ও বাংলাদেশ চেস এরিনার শাকিল আবদুল্লাহ শোক প্রকাশ করেছের।সেই সঙ্গে তারা শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

    এ ছাড়া বাংলাদেশ দাবা ফেডারেশন ও এসোসিয়েশন অব চেস প্লেয়ার্স বাংলাদেশ এর কার্যনির্বাহী পরিষদ, বিভিন্ন ক্লাব, সংগঠক, সংগঠন, আরবিটার ও দাবা খেলোয়াড়বৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...