মাদ্রিদ ছেড়ে আসায় কোনো আফসোস নেই: বেল – BD Sports 24
  • মাদ্রিদ ছেড়ে আসায় কোনো আফসোস নেই: বেল

    September 26th, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    লন্ডন, ২৬ সেপ্টেম্বর: রিয়াল মাদ্রিদের সাথে সাত বছরের সম্পর্কের অবসান ঘটিয়ে পুরনো ক্লাব টটেনহ্যাম হটস্পারে ফিরে এসেছেন ওয়েলস তারকা গ্যারেথ বেল। দীর্ঘ এই সময়ে রিয়ালের হয়ে বেশ কয়েকটি বড় শিরোপা জেতার সৌভাগ্য হলেও বেল জানিয়েছেন স্প্যানিশ জায়ান্টদের ছেড়ে আসায় তিনি মোটেই অনুতপ্ত নন। এজন্য তার কোনো আফসোসও নেই।

     

    লন্ডনের ক্লাবটি ছেড়ে ২০১৩ সালে মাদ্রিদে পাড়ি জমিয়েছেন বেল। ঐ সময় ১০০ মিলিয়ন ইউরোতে দলবদল করে সারা বিশ্বের দারুণ হইচই ফেলে দিয়েছিলেন এই ওয়েলস তারকা। মাদ্রিদের হয়ে সাত বছরে জয় করেছেন চারটি চ্যাম্পিয়ন্স লিগ ও দুটি লা লিগা শিরোপা। গোল করেছেন ১০০টিরও বেশি।

     

    ইনজুরির কারণে প্রায়ই তাকে মাঠের বাইরে থাকতে হয়েছে। যে কারণে স্পেনের সময়টা চড়াই উতরাইয়ের মধ্যেই কেটেছে। কিন্তু কোচ হিসেবে জিনেদিন জিদান আসার পর থেকেই বেলের ক্যারিয়ারে কালো ছায়া নেমে আসে। প্রতিদিনই নিজেকে অসহায় হিসেবে দেখতে থাকেন। করোনার পর পুনরায় ফুটবল মাঠে গড়ালে বেলের প্রতি জিদানের অবজ্ঞা যেন আরো বেড়ে যায়। যে কারণে আবারো ধারে এক মৌসুমের জন্য স্পার্সে ফিরে আসার সিদ্ধান্ত নেন বেল।

     

    স্কাই স্পোর্টসকে ৩১ বছর বয়সী বেল বলেছেন, ‘আমার কোনো আফসোস নেই। আমি চেষ্টা করেছি নিজেকে ভালোভাবে মেলে ধরা। এটাই আমার পক্ষে একমাত্র করা সম্ভব ছিল। কিন্তু বাহ্যিকভাবে যা হয়েছে তা আমার নিয়ন্ত্রণের বাইরে ছিল। যা কিছুই হয়েছে সেটা তাদের ব্যাপার। আমি আমার মতামত জানালাম। আমার পরিবার জানে আমি কি, সে কারণেই দল ছাড়াটা প্রয়োজনীয় হয়ে পড়েছিল। টটেনহ্যামকে আমি পরিবারের মতই দেখি, এখানেই আমি একজন মানুষ হিসেবে গড়ে উঠেছি।’

     

    বেলের মাদ্রিদে থাকাকালীন টটেনহ্যাম দু’বার প্রিমিয়ার লিগ জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে গিয়েছিল। এমনকি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলেছে। কিন্তু শেষ পর্যন্ত শিরোপা হাতে উঠেনি। নতুন করে ফিরে এসে ক্লাবকে সেই অধরা শিরোপাই উপহার দিতে চান বেল। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম//বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...