মার্গারিটা মামুন বাংলাদেশ আসছেন – BD Sports 24
  • মার্গারিটা মামুন বাংলাদেশ আসছেন

    October 17th, 2017

    সাদিয়া তাবাসসুম :
    রিও অলিম্পিকে স্বর্ণজয়ী জিমন্যাস্ট বাংলাদেশী বংশোদ্ভূত মার্গারিটা মামুন এ বছর বাংলাদেশে আসার পরিকল্পনা করেছেন। বাবা বাংলাদেশি হওয়ায় পিতৃভূমির টানে এদেশে আসার কথা জানিয়েছেন এ অ্যাথলেট।

    চলতি বছরের নভেম্বরে বাংলাদেশে আসতে পারেন বলে জানিয়েছেন জিমন্যাস্ট মার্গারিটা মামুন। তার মা রাশিয়ান হলেও বাবা বাংলাদেশী। বাবা মারা যাওয়ার পর পৈতৃক ভূমি ভ্রমণের কথা জানিয়েছেন তিনি। পরিকল্পনা অনুযায়ী বাংলাদেশে আসলে বাবার মৃত্যর পর এটাই হবে তার এ দেশ সফর।

    রিও অলিম্পিক-২০১৬ তে রিদমিক জিমন্যাস্টে সেরাটার জন্য স্বর্ণপদক জেতেন মার্গারিটা মামুন। স্বর্ণ জয়ের পাশাপাশি অলিম্পিকে নতুন রেকর্ড গড়ে তার পারফরম্যান্স।

    রিও অলিম্পিকে ৭৬.৪৮৩ স্কোর নিয়ে রেকর্ড গড়েন ২১ বছর বয়সী এ অ্যাথলেট। তার এমন কৃতির মাত্র ছয় দিন পর মস্কোতে মারা যান বাবা আবদুল্লাহ আল মামুন। পাকস্থলির ক্যান্সারের আক্রান্ত হয়ে ৫২ বছর বয়সে মৃত্যবরণ করেন মেরিন ইঞ্জিনিয়ার আবদুল্লাহ আল মামুন।

    বাংলাদেশ সফর নিয়ে গালফ নিউজকে মার্গারিটা মামুন বলেন, আমি সিদ্ধান্ত নিয়েছি সেখানে (বাংলাদেশ) গিয়ে বাবার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করবো। তার মৃত্যর পর সেখানে এটাই আমার প্রথম সফর হতে পারে।
    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা