মার্চে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি আয়োজন করবে বাংলাদেশ – BD Sports 24
  • মার্চে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি আয়োজন করবে বাংলাদেশ

    August 19th, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৯ আগস্ট: পুরুষ এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফির ষষ্ঠ আসরের আয়োজক হবার গৌরব অর্জন করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। আগামী বছর মার্চের ১১ থেকে ১৯ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে এই টুর্নামেন্ট।

     

    হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ গণমাধ্যমকে বলেন, এশিয়ান হকি ফেডারেশন টুর্নামেন্ট আয়োজনের প্রস্তাব দিয়ে গত সপ্তাহে আমাদের কাছে চিঠি দিয়েছে। তাদের কাছে ফিরতি চিঠিতে আমরা ওই প্রস্তাবে আমাদের সম্মতির কথা জানিয়ে দিয়েছি।

    এর আগে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবার কথা ছিল চলতি বছরের ১৭ থেকে ২৭ নভেম্বর। কিন্তু কোভিড-১৯ এর মহামারির কারণে সেটি স্থগিত করে এশিয়ান হকি ফেডারেশন। টুর্নামেন্টে স্বাগতিক বাংলাদেশ ছাড়াও অংশ নিবে ভারত, মালয়েশিয়া, পাকিস্তান, দক্ষিণ কোরিয়া এবং জাপান।

     

    ইউসুফ আরো বলেন, জানুয়ারিতে পুরুষদের জুনিয়র এশিয়া কাপ আয়োজনের জন্যও চেষ্টা চালাচ্ছে বাংলাদেশ। চিঠি আদান প্রদানের মাধ্যমে সেটি নিয়ে অনেকদূর এগিয়ে গেছেন বলে জানান তিনি।

     

    জুনিয়র এশিয়া কাপের শীর্ষ তিনটি দল পুরুষদের জুনিয়র হকি বিশ্বকাপে খেলার সুযোগ পাবে। ১০ দেশের অংশগ্রহণে এশিয়ার জুনিয়র টুর্নামেন্টটি মূলত ঢাকায় আয়োজনের কথা ছিল চলতি বছর ৪ জুন থেকে ১৪ জুন। অংশগ্রহণকারী দেশগুলো হচ্ছে -চাইনিজ তাইপে, উজবেকিস্তান, ভারত, ওমান, জাপান, দক্ষিণ কোরিয়া, চীন, মালয়েশিয়া, পাকিস্তান ও বাংলাদেশ। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...