মার্চে হোমে ত্রিদেশীয় সিরিজে ফিরছেন ম্যাথুজ – BD Sports 24
  • মার্চে হোমে ত্রিদেশীয় সিরিজে ফিরছেন ম্যাথুজ

    February 13th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ১৩ ফেব্রুয়ারি: মার্চ মাসে নিজেদের মাটিতে অনুষ্ঠিতব্য ত্রিদেশীয় টি-২০ সিরিজে খেলার আশা করছেন শ্রীলংকা অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। সদ্য সমাপ্ত বাংলাদেশে শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজে শ্রীলংকার প্রথম ম্যাচে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন লঙ্কান অধিনায়ক ম্যাথুজ। ফলে ত্রিদেশীয় সিরিজ তো বটেই টেস্ট ও টি-২০র দল থেকে ছিটকে পড়েন তিনি।

    তবে নিজেদের মাটিতে স্বাধীনতা দিবসের ৭০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ-ভারতকে নিয়ে আয়োজিত ত্রিদেশীয় ‘নিদাহাস’ টি-২০ সিরিজ দিয়ে আবারো আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন লঙ্কান এই অভিজ্ঞ ক্রিকেটার।

    নিজের ইনজুরি নিয়ে ম্যাথুজ বলেন, ‘আগের চাইতে আমি এখন অনেক বেশি ফিট। তবে পুরোপুরি ফিট হতে আরও কিছু সময় লেগে যাবে। ত্রিদেশীয় সিরিজের আগেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবো। তাই নিদাহাস ট্রফিতে আমি খেলবো। নিজেকে দ্রুত ফিট করে তুলতে সর্বাত্মক চেষ্টা করছি। ফিজিওর পরামর্শে জিম, ট্রেনিং ও প্রস্তুতি নিচ্ছি। আমি যেভাবে এগিয়ে যাচ্ছি, তাতে মনে হচ্ছে এক সপ্তাহের মধ্যেই পুরোপুরি সুস্থ হয়ে উঠবো। সকলেই এই সিরিজটির জন্য মুখিয়ে আছে। নিজেকে প্রমাণের জন্য এটি সবচেয়ে ভালো সুযোগ। টুর্নামেন্টে ভারত বড় প্রতিপক্ষ এবং বাংলাদেশ শক্তিশালী দল। আমাদের সাফল্য পেতে হলে ভালো পারফরমেন্স করতে হবে। আমার মনে হয় প্রতিদ্বন্দ্বিতামূলক সিরিজ হবে এটি।’

    আগামী ৬ মার্চ থেকে শুরু হবে নিদাহাস ট্রফি। ১৮ ফেব্রুয়ারি ফাইনাল দিয়ে শেষ হবে টুর্নামেন্ট। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে শ্রীলংকা-ভারত। বাংলাদেশের খেলাগুলো হলোÑ ৮, ১০, ১৪ ও ১৬ মার্চ। টুর্নামেন্টের সবগুলো ম্যাচই  হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...