মার্সেইয়ে যোগ দিতে যাচ্ছেন নাগাতমো – BD Sports 24
  • মার্সেইয়ে যোগ দিতে যাচ্ছেন নাগাতমো

    August 31st, 2020

    স্পোর্টস ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    মার্সেই, ৩১ আগস্ট: ফ্রি ট্রান্সফার ফিতে মার্সেইয়ে চুক্তিবদ্ধ হতে পারেন জাপানের আন্তর্জাতিক ডিফেন্ডার ইয়তো নাগাতমো। লেফট ব্যাক জর্ডান আমাভির ঘাটতি পূরণের জন্য নাগাতমোকে ভেড়ানো হচ্ছে বলে রোববার জানিয়েছেন মার্সেই’র কোচ আন্দ্রে ভিয়াস-বোয়েস।

     

    লিগ ওয়ানে নিজেদের প্রথম ম্যাচে ব্রেস্টের বিপক্ষে ২-১ গোলে জয় পাওয়ার পর মার্সেই কোচ বলেন, ‘সোমবার এখানে এসে ডাক্তারী পরীক্ষা করাবেন ওই জাপানী ডিফেন্ডার। আশা করছি সবকিছুই ভালোভাবে সম্পন্ন হবে। আমরা একজন অভিজ্ঞ খেলোয়াড়ের খোঁজ করছিলাম। বিগত আড়াই বছরের মধ্যে তিনি অন্তত ১২টি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে তার। অধিনায়ক হিসেবেও তিনি অভিজ্ঞ। তিনি ড্রেসিং রুমে নেতা হিসেবে যোগ্য এবং বেশ কয়েকটি ভাষায় কথা বলতে পারেন।’

     

    আগামী মাসে ৩৪ বছরে পদার্পণ করতে যাচ্ছেন নাগাতমো। তিনি মার্সেই দলে তার আন্তর্জাতিক সতীর্থ হিরোকো সাকাইর দেখা পাবেন এবং আমাভির বিকল্প হিসেবে কাজ করবেন। তার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে আগ্রহী ক্লাবটি।

     

    ২০১৮ সালের শুরুতে গালাতাসারেতে যোগ দেয়ার আগে সাত বছর ইন্টার মিলানে কাটিয়েছেন জাপানি ডিফেন্ডার নাগাতমো। জাপান জাতীয় দলের হয়ে তিনটি বিশ্বকাপসহ এ পর্যন্ত ১২২টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন তিনি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...