মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা কাল শুরু – BD Sports 24
  • মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা কাল শুরু

    November 27th, 2017

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২৭ নভেম্বর: আগামীকাল মঙ্গলবার থেকে শুরু হতে যাচ্ছে ‘মার্সেল কাপ উন্মুক্ত শরীরগঠন প্রতিযোগিতা-২০১৭।’জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের নিচতলায় অনুষ্ঠিতব্য তিনব্যাপী এই প্রতিযোগিতা বৃহস্পতিবার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

    আজ সোমবার বিকেলে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ-বাংলা অডিটরিয়ামে প্রতিযোগিতার বিষয়ে বিস্তারিত জানানোর জন্য এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (হেড অব স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ শরীরগঠন ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সাবেক মিস্টার বাংলাদেশ মো. নজরুল ইসলামসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।

    সংবাদ সম্মেলনে জানানো হয় দেশের ৬০টি ক্লাবের ২০০ জন বডিবিল্ডার ছয়টি ওজন শ্রেণিতে প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রতিযোগিতার ওজন শ্রেণিগুলো হল- ৬০ কেজি, ৬৫  কেজি, ৭০ কেজি, ৭৫ কেজি, ৮০ কেজি ও ৮০+ কেজি। প্রতিটি ক্যাটাগরিতে প্রথম থেকে ষষ্ঠ স্থান অর্জকারীদের মেডেল, সনদপত্র ও অর্থ পুরস্কার দেওয়া হবে।

    প্রথম স্থান অর্জনকারী পাবেন মেডেল, ১০ হাজার টাকা অর্থ পুরস্কার ও সনদপত্র। দ্বিতীয় স্থান অর্জনকারী মেডেল, ৫ হাজার টাকা অর্থ পুরস্কার ও সনদপত্র, তৃতীয় স্থান অর্জনকারী মেডেল, ৩ হাজার টাকা অর্থ পুরস্কার ও সনদপত্র এবং চতুর্থ থেকে ষষ্ঠ স্থান অর্জনকারীরা পাবেন ওয়ালটন ব্র্যান্ডের হোম অ্যাপ্লায়েন্স ও সনদপত্র।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা