মালেকের সাথে শীর্ষে শরীফ – BD Sports 24
  • মালেকের সাথে শীর্ষে শরীফ

    October 21st, 2019

    ক্রীড়া প্রতিবেদক
    বিডিস্পোর্টস২৪.কম
    ঢাকা : ২১ অক্টোবর ২০১৯

    সাইফ পাওয়ারটেক লিমিটেড ৪৫তম জাতীয় ‘বি’ দাবা প্রতিযোগিতার ষষ্ঠ রাউন্ড শেষে চট্টগ্রামের ফিদে মাস্টার মোহাম্মদ আব্দুল মালেক ও বাংলাদেশ নৌবাহিনীর ক্যান্ডিডেট মাস্টার মো. শরীফ হোসেন সাড়ে পাঁচ পয়েন্ট নিয়ে যুগ্মভাবে শীর্ষে রয়েছেন।

    এদিকে পাঁচ পয়েন্ট সংগ্রহ করে ৩জন খেলোয়াড় দ্বিতীয় স্থানে রয়েছেন। তারা হলেন বাংলাদেশ নৌবাহিনীর ফিদে মাস্টার মোহাম্মদ জাভেদ, খুলনার দেলোয়ার হোসেন ও তিতাস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী।

    অপরদিকে সাড়ে চার পয়েন্ট করে নিয়ে তৃতীয় স্থানে রয়েছেন ১৩ জন খেলোয়াড়। তারা হলেন জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন ও আন্তর্জাতিক মহিলা মাস্টার শারমীন সুলতানা শিরিন, বাংলাদেশ নৌবাহিনীর ক্যান্ডিডেট মাস্টার এস এম স্মরন ও ক্যান্ডিডেট মাস্টার মাহতাবউদ্দিন আহমেদ রবীন, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ক্যান্ডিটেড মাস্টার চঞ্চল কুমার ঘোষ, মীর চেস ক্লাবের মো. শওকত বিন ওসমান শাওন, নারায়ণগঞ্জের ক্যান্ডিডেট মাস্টার মনির হোসেন, ইসফট এরিনার আব্দুল মোমিন, শাহিন চেস ক্লাবের জাবেদ আল আজাদ ও মো. মাসুম হোসেন, মানিকগঞ্জের মহিলা ফিদে মাস্টার নাজরানা খান ইভা, বাংলাদেশ পুলিশের মো. শরীয়তউল্লাহ ও সাতক্ষীরার মো. ইমদাদুল হক।

    আজ সোমবার জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলার ক্রীড়া কক্ষে ষষ্ঠ রাউন্ডে শরীফ ইমনকে, দেলোয়ার স্মরনকে, সোহেল মো. শফিকুল ইসলামকে, মাসুম আফজাল হোসেন সাচ্চুকে, শরীয়ত মো. তারিকুল ইসলাম বেলালকে, ইমদাদ মোহাম্মদ মাইনুদ্দিনকে, মাহতাব হাবিবকে এবং শিরিন ফয়সাল হোসেনকে পরাজিত করেন।

    সপ্তম রাউন্ডের খেলা ২২ অক্টোবর মঙ্গলবার বিকেল তিনটা থেকে একই স্থানে শুরু হবে।

    বিডিস্পোর্টস২৪.কম/এমএ


অতিথি কলাম

    No posts here...

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা