মালয়েশিয়ার জালে বাংলাদেশের ১০ গোল – BD Sports 24
  • মালয়েশিয়ার জালে বাংলাদেশের ১০ গোল

    March 30th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হংকং, ৩০ মার্চ: চার জাতি ফুটবল টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দল ১০-১ গোলে বিধ্বস্ত করেছে মালয়েশিয়া অনূর্ধ্ব-১৫ নারী ফুটবল দলকে।

    হংকংয়ে অনুষ্ঠিত আজ ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দেয় বাংলাদেশ। প্রথমার্ধে ৬-০ গোলে এগিয়ে থাকে তারা। ১৩ মিনিটে সাজেদা গোলের সূচনা করেন। এরপর ১৮ ও ২০ মিনিটে তহুরা পরপর দুই গোল করলে ৩-০তে এগিয়ে যায় বাংলাদেশ। ২১ মিনিটে শামসুন্নাহার (সিনিয়র), ২৪ মিনিটে আনাই মগিনি ও ৩৭ মিনিটে শামসুন্নাহার (জুনিয়র) আরো তিন গোল করলে প্রথমার্ধে ৬-০তে লিড নেয় গোলাম রব্বানী ছোটনের শিষ্যরা।

    ৪৬ মিনিটে আনু চিং গোল করলে ৭-০তে এগিয়ে যায় বাংলাদেশ। ৫৩ মিনিটে মালয়েশিয়া একটি গোল শোধ করে (৭-১)। ৫৬ মিনিটে শামসুন্নাহার (সিনিয়র) নিজের দ্বিতীয় এবং দলের অষ্টম গোলটি করেন (৮-১)।

    ৬৮ মিনিটে আনাই মগিনি আবারো মালয়েশিয়ার জালে বল পাঠালে ৯-১ গোলে এগিয়ে যায় বাংলাদেশ। ৭০ মিনিটে পেনাল্টি থেকে নিলা গোল করলে ১০-১ গোলে মালয়েশিয়াকে বিধ্বস্ত করে পূর্ণ পয়েন্ট অর্জন করে বাংলাদেশ।

    খেলা শেষে বাংলাদেশ দলের হেড কোচ গোলাম রব্বানী ছোটন বলেন, আমাদের দলের মেয়েরা অসাধারণ খেলেছে এবং তাদের সামর্থ্যের শতভাগ তারা মাঠে খেলে দেখিয়েছে। তারই ফল এই ১০-১ গোলের জয়। এ ম্যাচে আমার দলের তিন খেলোয়াড়ের আন্তর্জাতিক ম্যাচে অভিষেক ঘটে। এরা হলো- সোহাগী, মুন্নী ও রুমি। তারা আজ মাঠে অসাধারণ পারফরম্যান্স করেছে। এই টুর্নামেন্টে আমার দল শুরুটা খুবই ভালো করেছে। আমাদের লক্ষ্য এখন পরর্বতী ম্যাচে ভালো খেলে জয়লাভ করা। আমাদের পরবর্তী ম্যাচ শক্তিশালী ইরানের বিপক্ষে। পরর্বতী ম্যাচে ভালো খেলতে আমার মেয়েরা মুখিয়ে আছে। জয় ছাড়া কিছুই ভাবছে না তারা।

    অভিষেক হওয়া সোহাগী বলেন, আমি অত্যন্ত খুশি। আমার প্রথম আন্তর্জাতিক ম্যাচে মালয়েশিয়ার বিপক্ষে ১০-১ গোলের বড় জয় পেয়েছি আমরা। পরবর্তী ম্যাচে ইরান বিপক্ষে আমি খুবই সতর্ক এবং ভালো খেলে জয়লাভ করতে চাই আমরা।

    এদিন অপর খেলায় স্বাগতিক হংকং ১-০ গোলে পরাজিত করেছে ইরানকে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...