মাসফিয়া-সাজিদা জুটি চ্যাম্পিয়ন – BD Sports 24
  • মাসফিয়া-সাজিদা জুটি চ্যাম্পিয়ন

    December 6th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৫ ডিসেম্বর: এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিসে বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের মাসফিয়া আফরিন ও শ্রীলংকার সাজিদা রাজিক জুটি। আজ রমনাস্থ জাতীয় টেনিস কমপ্লেক্সে বালিকা দ্বৈতের ফাইনালে বাংলাদেশের মাসফিয়া আফরিন ও শ্রীলংকার সাজিদা রাজিক জুটি সরাসরি ৬-২, ৬-০ গেমে ভারতের খুশালি মোদী ও জয়নব পাতেল জুটিকে পরাজিত করে বালিকা দ্বৈতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
    বালক এককের ফাইনালে উঠেছে বাংলাদেশের রুমান হোসেন এবং মাহাদি হাসান আলভি। আজ একই স্থানে সেমিফাইনালে বাংলাদেশের রুমান হোসেন ৭-৬, ৬-১ গেমে স্বদেশী জোবায়েদ উৎসকে এবং বাংলাদেশের মাহাদি হাসান আলভি ৬-৩, ৬-১ গেমে স্বদেশী শান্ত বেপারীকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

    অপরদিকে বালিকা এককের সেমিফাইনালে দুটিতেই হেরে যায় বাংলাদেশের মেয়েরা। বালিকা বালিকা এককের সেমিতে ভারতের খুশালি মোদী ৬-৩, ৬-৩ গেমে বাংলাদেশের জারিন সুলতানা জলিকে এবং শ্রীলংকার সাজিদা রাজিক ৬-৩, ৬-৩ গেমে বাংলাদেশের মাসফিয়া আফরিনকে পরাজিত করে ফাইনালে পৌঁছে।

    বালক দ্বৈতের সেমিফাইনালে বাংলাদেশের মাহাদী হাসান আলভি ও জোবায়ের উৎস জুটি ৬-২, ৬-৪ গেমে স্বদেশী মো: সিয়ামুল হক লিয়ন ও নাদিম মোল্লা জুটিকে এবং বাংলাদেশের মো: ফরহাদ ইসলাম ও মাহাদী হাসান আলভি জুটি ৬-২, ৬-২ গেমে প্রতিপক্ষ স্বদেশী ইয়াসিন আহাদ ও ইয়াছিন আরাফ জুটিকে পরাজিত করে ফাইনালে উঠে।

    আগামীকাল বৃহস্পতিবার এশিয়ান অনূর্ধ্ব-১৪ সিরিজ টেনিসের সমাপনী দিন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা