মাসুম, অনত ও মোমিন মিলিতভাবে শীর্ষে – BD Sports 24
  • মাসুম, অনত ও মোমিন মিলিতভাবে শীর্ষে

    July 11th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১১ জুলাই: ওয়ালটন মহানগরী দাবা প্রতিযোগিতার অষ্টম রাউন্ডের খেলাশেষে ৩ জন খেলোয়াড় ৭ পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে পয়েন্ট তালিকায় শীর্ষে রয়েছেন। এরা হলেন- উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের মোঃ মাসুম হোসেন, গোল্ডেন স্পোর্টিং ক্লাবের অনত চৌধুরী ও সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের আব্দুল মোমিন।

    ১২ জন খেলোয়াড় ৬ পয়েন্ট করে নিয়ে মিলিতভাবে দ্বিতীয় স্থানে রযেছেন। এরা হলেন- লিওনাইন চেস ক্লাবের ফিদে মাস্টার রেজাউল হক, হাসান মেমোরিয়াল চেস ক্লাবের মোঃ শরীয়তউল্লাহ, তিতাস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী, সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের মোঃ মতিউর হমান (মামুন), সোনারগাঁও চেস ক্লাবের মোহাম্মদ এনায়েত হোসেন, ক্রিসেন্ট ক্লাবের জাবেদ আল আজাদ, চেস কিউয়ের সৈয়দ এজাজ হোসেন, মোঃ জাকারিয়া, মোঃ মুতাকাব্বির, মোঃ নূরুল ইসলাম, সোহাগ হোসেন ও প্রদীপ সংঘের শামসুল কবীর চৌধুরী।

    আজ দাবা ক্রীড়া কক্ষে অষ্টম রাউন্ডের খেলায় মাসুম শরীয়তকে, অনত এনায়েতকে, মোমিন মামুনকে, সোহেল তাহসিন তাজওয়ার জিয়াকে, মুতাকাব্বির মোঃ মোহামাইনুল ইসলামকে, জাবেদ মোঃ আনিসুজ্জামান মল্লিককে, শামসুল মোঃ আবজিদ রহমানকে, এজাজ মোঃ মনিরুজ্জামান মাসুদকে, নূরুল আহমেদ জাহাঙ্গীর বাবুলকে ও সোহাগ মোহাম্মদ মানিককে পরাজিত করেন। জাকারিয়া ফিদে মাস্টার রেজার সাথে ড্র করেন।

    আগামীকাল (বৃহস্পতিবার) সকাল ১১.০০টা হতে একই স্থানে নবম বা শেষ রাউন্ডের খেলা শুরু হবে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা