মাহতাবউদ্দিন রবীন অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • মাহতাবউদ্দিন রবীন অপরাজিত চ্যাম্পিয়ন

    July 15th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১৫ জুলাই: ইউসিসিসি ব্লিটজ চেস চ্যাম্পিয়নশিপে ৭ খেলায় ৬.৫ পয়েন্ট করে অর্জন করে টাইব্রেকিংএ বাংলাদেশ নৌবাহিনীর ক্যান্ডিডেট মাস্টার মাহতাবউদ্দিন রবীন অপরাজিত চ্যাম্পিয়ন এবং তিতাস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার সোহেল চৌধুরী অপরাজিত রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছেন।

    সমান খেলায় ৬ পয়েন্ট পেয়ে মনিরুজ্জামান মাসুদ তৃতীয় হন। ৫ পয়েন্ট করে পেয়ে টাইব্রেকিংএ চতুর্থ থেকে ষষ্ঠ হন যথাক্রমে মোঃ মঞ্জুর আলম, মোঃ হাসান ইমাম এবং মনিরুজ্জামান মনি। রেটিং ক্যাটাগরিতে সেরা পুরস্কার পান ইঞ্জিনিয়ার নাসিম আল ইসলাম এবং ইঞ্জিনিয়ার মোঃ মায়দুর রহমান মওদুদ। নন রেটিং ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হন মোঃ নজরুল ইসলাম। অনূর্ধ্ব-১৬ বিভাগে এবং বালিকা বিভাগে চ্যাম্পিয়ন হন যথাক্রমে মোঃ আবতাহী আবরার এবং সৈয়দা ফাইরুজ।

    গতকাল শনিবার বিকেল ৪:০০টা থেকে উত্তরা ৩নং সেক্টরস্থ বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ক্লাব হলরুমে আয়োজিত এই প্রতিযোগিতায় দুইজন ক্যান্ডিডেট মাস্টারসহ ৫৪ জন দাবাড়ু শিরোপার জন্য লড়াই করেন।

    খেলাশেষে উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ও ছড়াকার রাহাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট বাংলাদেশের সহকারি সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার কাজী খায়রুল বাশার। বিজয়ীদের নগদ ১০ হাজার টাকা অর্থ পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

    অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ ইঞ্জিনিয়ার্স ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার মফিজুর রহমান, উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের যুগ্ম সম্পাদক ইঞ্জিনিয়ার নাসিম আল ইসলাম এবং প্রতিযোগিতার প্রধান বিচারক কাজী তাহেরুল ইসলাম।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা