মাহমুদুল্লাহকে নিয়ে আইসিসির টুইট – BD Sports 24
  • মাহমুদুল্লাহকে নিয়ে আইসিসির টুইট

    March 17th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    কলম্বো, ১৭ মার্চ: ম্যাচ জেতার পাশাপাশি ফাইনালে উঠতে শেষ ওভারে বাংলাদেশের প্রয়োজন ১২ রান। যা অনেকটা অসম্ভব ছিল বাংলাদেশের জন্য। কিন্তু বাংলাদেশের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদুল্লাহ রিয়াদের অসাধারণ ব্যাটিংয়ে সেই অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছে টাইগাররা।

    উদানার করা শেষ ওভারের প্রথম দুই বল থেকে কোনো রান নিতে পারেনি বাংলাদেশ। ফলে শেষ ৪ বলে দরকার ১২ রান। স্ট্রাইকে তখন মাহমুদুল্লাহ। উদানার করা তৃতীয় বলতি দৃষ্টিনন্দন কাভার ড্রাইভে সীমানা ছাড়া করলে ৩ বলে দরকার পড়ে ৯ রান। এর পরের বলে ক্ষিপ্ততার সাথে ২ রান যোগ করেন মাহমুদুল্লাহ-রুবেল হোসেন। এর ফলে ২ বলে দরকার পড়ে ৬ রান। শ্রীলংকার বাঁ-হাতি পেসার ইসুরু উদানার করা শেষ ওভারের পঞ্চম বলটি চমৎকারভাবে ফ্লিক করে ব্যাকওয়ার্ড স্কয়ার লেগের উপর দিয়ে ছক্কা হাঁকিয়ে শ্বাসরুদ্ধকর ম্যাচে ২ উইকেটের জয় এনে দেন মাহমুদুল্লাহ।

    এ ছক্কাতেই শ্রীলংকাকে ২ উইকেটে হারিয়ে নিদাহাস ট্রফি ত্রিদেশীয় টি-২০ সিরিজের ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে বাংলাদেশ। ৩টি চার ও ২টি ছক্কায় ১৮ বলে অপরাজিত ৪৩ রান করেন মাহমুদুল্লাহ। এমন মহাকাব্যিক ইনিংসের জন্য মাহমুদুল্লাহকে নিজেদের টুইটারে টুইট করলো ক্রিকেটের প্রধান সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

    ছক্কা মারার পর দলের জয় নিশ্চিত করে সতীর্থদের দিকে দৌঁড় দেন মাহমুদুল্লাহ। সেই দৌঁড়ের ছবি পোস্ট করে আইসিসি টুইট করে, ‘নিদাহাস ট্রফির ফাইনালে বাংলাদেশ। মাহমুদুল্লাহই এই ম্যাচের সেরা।’

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...