মিক্সড মার্শাল আর্ট চ্যাম্পিয়নশিপে অংশ নিতে কাল ভারত যাচ্ছেন হাবিব ও মঞ্জুর – BD Sports 24
  • মিক্সড মার্শাল আর্ট চ্যাম্পিয়নশিপে অংশ নিতে কাল ভারত যাচ্ছেন হাবিব ও মঞ্জুর

    November 20th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২০ নভেম্বর:  নক আউট নাইট-২০১৮ মিক্সড মার্শাল আট (এমএমএ) চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের প্রতিনিধিত্ব করতে ২১ নভেম্বর বুধবার সকালে ভারতের কলকাতায় যাচ্ছেন হাবিব পারভেজ ও মঞ্জুর আলম। দলের সাথে ম্যানেজার হিসেবে যাচ্ছেন অল বাংলাদেশ ন্যাশনাল এমএমএ এসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হাসান তানভীর।

    হাবিব পারভেজ ফ্লাইওয়েট ক্যাটাগরিতে ও মঞ্জুর আলম বান্টামওয়েট ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ২৩-২৫ নভেম্বর কলকাতায় নক আউট নাইট এমএমএ চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে।

    উভয় ফাইটার অল বাংলাদেশ ন্যাশনাল এমএমএ এসোসিয়েশনের খেলোয়াড়। উল্লেখ্য, অল বাংলাদেশ ন্যাশনাল এমএমএ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজন হালদার লিটন ও যুগ্ম সাধারণ সম্পাদক আবিদ হাসান তানভীর দীর্ঘদিন যাবত প্রফেশনাল মিক্সড মার্শাল আর্ট দেশে জনপ্রিয় করার লক্ষ্যে কাজ করছেন।

    গতবছর ২০১৭ সালে হাবিব পারভেজ ও রহমত সানি বাংলাদেশ হতে প্রথম প্রফেশনাল ফাইটার হিসেবে কলকাতায় এমএমএ চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করে জয়লাভ করে ছিলেন। জয়ের সেই আত্মবিশ্বাস নিয়ে এবারের চ্যাম্পিয়নশিপে ভালো করার লক্ষ্যে আবারও বাংলাদেশের হয়ে প্রফেশনাল মিক্সড মার্শাল আর্ট প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে কলকাতায় যাচ্ছেন হাবিব পারভেজ ও মঞ্জুর আলম। বিজ্ঞপ্তি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা