মিডিয়া কাপ ফুটবলে ঢাকা ট্রিবিউন চ্যাম্পিয়ন – BD Sports 24
  • মিডিয়া কাপ ফুটবলে ঢাকা ট্রিবিউন চ্যাম্পিয়ন

    May 12th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১২ মে: ওয়ালটন-বিএসজেসি মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের দ্বিতীয় আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা ট্রিবিউন। আজ শনিবার ফাইনালে ৪-২ গোলে বিডিনিউজ ২৪.কমকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নেয় তারা।

    ম্যাচের শুরুতে কিক অফেই রিয়েলের গোলে এগিয়ে যায় ঢাকা ট্রিবিউন। প্রথম মিনিটে রিয়েল আরও একটি গোল করলে ২-০তে পিছিয়ে পড়ে খেই হারায় বিডিনিউজ ২৪.কম। প্রথমার্ধের শেষ মিনিটে হ্যাটট্রিক পুর্ন করেন রিয়েল। অবশ্য মাইদুল একটি গোল করলে ৩-১ এ এগিয়ে বিরতিতে যায় উভয় দল।

    দ্বিতীয়ার্ধে মরিয়া হয়ে গোল পরিশোধের চেষ্টা করে বিডিনিউজ। কিন্তু অপ্রতিরোধ্য রিয়েল নিজের চতুর্থ গোল করলে আরো এগিয়ে যায় ঢাকা ট্রিবিউন। নির্ধারিত সময় শেষ হওয়ার মিনিটখানেক আগে মাইদুল তার দ্বিতীয় গোল করে শুধু ব্যবধানই কমান। শেষ পর্যন্ত ৪-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ঢাকা ট্রিবিউন।

    চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে ট্রফির পাশাপাশি ৩০ ও ২০ হাজার টাকার প্রাইজমানি দেয়া হয়। ফাইনাল সেরা ঢাকা ট্রিবিউনের রিয়েলকে ট্রফি ও ৫ হাজার টাকা এবং বিডিনিউজের মাইদুলকে টুর্নামেন্ট সেরার ট্রফি ও ৫ হাজার টাকা অর্থ পুরস্কার দেয়া হয়।

    সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে ফাইনাল উপভোগ করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, এমপি। সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিএসজেসি সভাপতি আসিফ ইকবাল। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর ১ আসনের এমপি এম এ আউয়াল, ওয়ালটনের বিভাগীয় প্রধান  (স্পোর্টস অ্যান্ড ওয়েলফেয়ার) এফএম ইকবাল বিন আনোয়ার ডন। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জাতীয় দলের সাবেক ফুটবলার মো: ইকবাল হোসেন, জাতীয় ব্যাডমিন্টনে সাবেক চ্যাম্পিয়ন এনায়েত উল্লাহ খান, বিএসজেসির অনারারি মেম্বার নঈম হোসেন।

    বিএসজেসির সিনিয়র সহ সভাপতি মাঈন উদ্দিন তারেক, সহ-সভাপতি মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক সাকির রুবেন, যুগ্ম সম্পাদক মনির হোসেন খান, প্রচার ও দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন, সদস্য আব্দুল মুকিত রুবেল, রকিবুল ইসলাম, জিহাদুর রহমান জিহাদ, প্রতিষ্ঠাতা সদস্য আবু দারদা যোবায়ের, বিএসজেসির সাবেক সাধারণ সম্পাদক মাসউদ উর রহমান, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক কামাল হোসেন বাবলু, সদস্য সচিব জসিম উদ্দিন রানাসহ অন্যান্যরা এসময় উপস্থিত ছিলেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা