মিডিয়া কাপ ব্যাডমিন্টনের দ্বিতীয় দিনের ফল – BD Sports 24
  • মিডিয়া কাপ ব্যাডমিন্টনের দ্বিতীয় দিনের ফল

    February 4th, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৪ ফেব্রুয়ারি: গণমাধ্যম কর্মীদের নিয়ে একমাত্র ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসরের দ্বিতীয় দিন ছিল আজ রোববার। বিভিন্ন গণমাধ্যম কর্মীদের পদচারণায় মুখর হয়ে ওঠে তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়াম।

    পুরুষ এককে নিজেদের ম্যাচে ইন্ডিপেন্ডেন্ট টিভির মনিরুল, রাইজিং বিডির আতিকুর রহমান, চ্যানেল ২৪-এর হিরন খান, দেশ টিভির জয়নাল আবেদিন, যমুনা টিভির শফিক পাহাড়ি, নয়া দিগন্তের জসিম উদ্দিন রানা জয় পেয়েছেন।

    মহিলা এককে রাইজিং বিডির সাবরিনা, ৭১টিভির কাবেরি, দীপ্ত টিভির সাবরিনা, এনটিভি অনলাইনের ফারজানা ববি বিজয়ী হয়।

    পুরুষদের দ্বৈত ইভেন্টে চ্যানেল ২৪-এর আজিজুর রহমান ও সফিউল ইসলাম, রাইজিং বিডির সোহেল রানা, দাওয়াহ্ টিভির কুতুবউদ্দিন ও ফাইয়াজ, সমকালের শরিফউল্লাহ ও আলাউদ্দিন, যমুনা টিভির শফিক পাহাড়ি ও পরশ, রাইজিং বিডির হাসান আলী ও শিবলী, ৭১ টিভির হাবিবুর ও ফারুক জুট জয় পেয়েছে।

    মহিলা দ্বৈত ইভেন্টে রাইজিং বিডির তুহিন ও সাবরিনা দীপ্ত টিভির তুবা ও সাবরিনাকে হারান।

    মিশ্র দ্বৈত ইভেন্টে চ্যানেল ২৪-এর হিরন ও সারা, ইন্ডিপেন্ডেন্ট টিভির মনিরুল ও ফারহানা, যমুনা টিভির শফিক পাহাড়ি ও শিশির জয়লাভ করেন নিজেদের ম্যাচে।

    উল্লেখ্য, প্রতি বছরের মতো এবারও ৩০টি স্বনামধন্য গণমাধ্যম প্রতিষ্ঠানের সর্বমোট ৯৫ জন পুরুষ ও মহিলা খেলোয়াড় পাঁচটি ইভেন্টে অংশগ্রহণ করছে। টুর্নামেন্টের উদ্বোধনী দিনে পুরুষ একক, পুরুষ দ্বৈত ও মিশ্র দ্বৈত ইভেন্টে যমুনা টেলিভিশন, রাইজিং বিডি, আরটিভি, আমাদের সময়, চ্যানেল ২৪, এটিএন নিউজ, একাত্তর টিভি, দীপ্ত টিভি এবং দাওয়াহ্ টিভি জয়লাভ করে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা