মিডিয়া কাপ ব্যাডমিন্টন শুরু – BD Sports 24
  • মিডিয়া কাপ ব্যাডমিন্টন শুরু

    February 3rd, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ৩ ফেব্রুয়ারি: আজ থেকে শুরু হয়েছে গণমাধ্যম কর্মীদের নিয়ে একমাত্র ব্যাডমিন্টন টুর্নামেন্টের চতুর্থ আসর মিডিয়া কাপ ব্যাডমিন্টন। শনিবার রাজধানীর তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে বিকেল তিনটায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জাহিদ হাসান রাসেল, এমপি, তিনদিনব্যাপী এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

    বিশেষ অতিথি ছিলেন এফ.এম. ইকবাল বিন আনোয়ার ডন, অপারেটিভ ডিরেক্টর স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার ওয়ালটন, প্রিমিয়ার ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এন্ড হেড অফ ব্র্যান্ড মার্কেটিং তারেক উদ্দিন, কুইন অব হার্টস-এর উপদেষ্টা এবং সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ (দক্ষিণ) এবং বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি মামুন-রশিদ শুভ্র, কেপিসি-পেপার কাপের স্বত্বাধিকারী কাজী সাজিদুর রহমান, বডি এন্ড স্পোর্টসের সাইদ মমিন মুন্না, বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য এসএম জাহিদুল হক কচি এবং এসএম সায়েমুল হক রাসেল, টুর্নামেন্টের সমন্বয়কারী এবং কুইন অব হার্টস-এর ম্যানেজিং ডিরেক্টর বোরহান আজাদ।

    উল্লেখ্য, প্রতি বছরের মতো আয়োজিত এই প্রতিযোগিতায় দেশের ৩০টি স্বনামধন্য গণমাধ্যম প্রতিষ্ঠানের সর্বমোট ৯৫ জন পুরুষ ও মহিলা খেলোয়াড় পাঁচটি ইভেন্টে অংশগ্রহণ করছে।

    টুর্নামেন্টের উদ্বোধনী দিনে পুরুষ একক, পুরুষ দ্বৈত ও মিশ্র দ্বৈত ইভেন্টে যমুনা টেলিভিশন, রাইজিং বিডি, আরটিভি, আমাদের সময়, চ্যানেল ২৪, এটিএন নিউজ, একাত্তর টিভি, দীপ্ত টিভি এবং দাওয়াহ্ টিভি জয়লাভ করে।

    টুর্নামেন্টের দ্বিতীয় দিন পুরুষ একক ও দ্বৈত, মহিলা একক এবং মিশ্র দ্বৈত ইভেন্টে সমকাল, কালের কণ্ঠ, বিটিভি, রাইজিং বিডি, দেশটিভি, যমুনা টিভি, দীপ্ত টিভি, দৈনিক নয়া দিগন্ত ও বিডিস্পোর্টস২৪ ডটকমসহ প্রায় ৩০টি গণমাধ্যমের খেলোয়াড়রা নিজস্ব ইভেন্টে অংশ নেবে শিরোপা লড়াইয়ে।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১