মিডিয়া কাপ ব্যাডমিন্টন শনিবার শুরু – BD Sports 24
  • মিডিয়া কাপ ব্যাডমিন্টন শনিবার শুরু

    February 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ ফেব্রুয়ারি: আগামী ৩ ফেব্রুয়ারি শনিবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট’-এর চতুর্থ আসর। শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে তিনদিনব্যাপী এই প্রতিযোগিতা শেষ হবে ৫ ফেব্রুয়ারি। এবারের এই টুর্নামেন্টের সহযোগিতায় থাকছে বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি (বিএসপিএ)।

    বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের ডাচ্-বাংলা ব্যাংক অডিটোরিয়ামে এক সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের এই ওয়ালটন মিডিয়া কাপ ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ৩০টি মিডিয়া হাউজ অংশ নিতে যাচ্ছে। যেখানে সংবাদপত্র, রেডিও, টেলিভিশন ও অনলাইন নিউজপোর্টালের প্রায় ৩০০ নারী ও পুরুষ সংবাদকর্মী প্রতিদ্বন্দ্বিতা করবেন। পুরুষ একক, পুরুষ দ্বৈত, মহিলা একক, মহিলা দ্বৈত ও মিশ্র দ্বৈত এই পাঁচটি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। নকআউট ভিত্তিতে হবে খেলা। প্রতিযোগিতার চ্যাম্পিয়ন ও রানার্স-আপদের জন্য থাকছে প্রাইজমানি ও পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার।

    সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টাইটেল স্পন্সর ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (গেমস এন্ড স্পোর্টস) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), কুইন অব হার্টের পরিচালক বোরহান আজাদ, বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সাবেক সাধারণ সম্পাদক রেজওয়ান উজ জামান রাজীব ও কো-স্পন্সর প্রতিষ্ঠানের কর্তকর্তাগণ।

    সংবাদ সম্মেলনে এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘আসলে আমরা সবাই সংবাদ সংগ্রহে ব্যস্ত সময় পার করি। তাতে আমাদের মধ্যে কখনো কখনো একটা একঘেয়েমিতা চলে আসে। সেটা দূর করতে এই টুর্নামেন্ট হতে পারে দারুণ কিছু। ব্যাডমিন্টন খেলার প্রতি আমাদের সকলেরই কম-বেশি টান রয়েছে। পেশাগত কর্মব্যস্ততার মাঝে এমন একটি আয়োজনে অংশ নিতে পারলে সাংবাদিকরা আনন্দিত হবেন। কিছুটা নিরেট বিনোদন পাবেন। যা তাদের কর্মস্পৃহা বৃদ্ধি করবে। পাশাপাশি একে অপরের প্রতি আন্তরিকতা ও সৌহার্দ বাড়াবে। তাছাড়া আমরা চাই বিভিন্ন সংবাদ সংস্থা ও মিডিয়া হাউজের সঙ্গে আমাদের যে আত্মিক সম্পর্ক রয়েছে সেটা আরো দৃঢ় হোক। আশা করব অন্যান্যবারের চেয়ে আরো জমজমাট একটি টুর্নামেন্ট হবে। আমি এই টুর্নামেন্টের সর্বাঙ্গীন সাফল্য কামনা করছি।’

    কুইন অব হার্টের পরিচালক বোরহান আজাদ, ‘ওয়ালটন গ্রুপ এর আগের আসরগুলোতেও ছিল। এবারও তারা আমাদের সঙ্গে আছে। সেজন্য তাদের ধন্যবাদ জানাই। আসলে ওয়ালটন গ্রুপের সঙ্গে কাজ করে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়েছে। ব্যাডমিন্টন আমাদের দেশে বেশ জনপ্রিয় একটি খেলা। কিন্তু এটার পৃষ্ঠপোষকতায় খুব বেশি প্রতিষ্ঠান এগিয়ে আসে না। ওয়ালটন গ্রুপ বরাবরই আমাদের সঙ্গে থাকছে। তারা শুধু ব্যাডমিন্টনই না, সব ধরনের খেলাধুলারই পাশে দাঁড়াচ্ছে। সে জন্য তাদের ধন্যবাদ জানাচ্ছি। আশা করব আগের চেয়ে অনেক জমজমাট ও দারুণ একটি টুর্নামেন্ট উপহার দিতে পারব।

    প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া মিডিয়া হাউজগুলো হল : বিটিভি, ইন্ডিপেনডেন্ট টিভি, সমকাল, রাইজিংবিডি.কম, চ্যানেল-২৪, ৭১টিভি, যমুনা টিভি, ডিবিসি নিউজ, আরটিভি, দেশ টিভি, বৈশাখী টিভি, এটিএন নিউজ, দীপ্ত টিভি, নিউজ-২৪, বিডি মর্নিং, আল দাওয়াহ টিভি, যায়যায়দিন, কালেরকণ্ঠ, আমাদের সময়, এনটিভি অনলাইন, ইত্তেফাক, প্রথম আলো, বাংলাভিশন, বাংলা টিভি, চ্যানেল-৯, চ্যানেল-আই, গাজী টিভি, মাই টিভি, ভোরের কাগজ ও ইনকিলাব।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮