মিনহাজউদ্দিন অপরাজিত চ্যাম্পিয়ন – BD Sports 24
  • মিনহাজউদ্দিন অপরাজিত চ্যাম্পিয়ন

    September 1st, 2018

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ১ সেপ্টেম্বর: ওপেন ফিদে র‌্যাপিড রেটিং দাবায় বাংলাদেশ নৌবাহিনীর আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ মিনহাজউদ্দিন অপরাজিত চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছেন। মিনহাজ ৭ খেলায় সাড়ে ছয় পয়েন্ট পেয়ে শিরোপা জয় করেন।

    ছয় পয়েন্ট করে নিয়ে সাইফ স্পোর্টিং ক্লাবের গ্র্যান্ড মাস্টার জিয়াউর রহমান রানার-আপ, বাংলাদেশ নৌবাহিনীর ক্যান্ডিডেট মাস্টার মোঃ শরীফ হোসেন তৃতীয় ও সুলতানা কামাল স্মৃতি পাঠাগারের মহিলা ফিদে মাস্টার শারমীন সুলতানা শিরিন চতুর্থ হন।

    সাড়ে পাঁচ পয়েন্ট করে নিয়ে জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির মোঃ আবজিদ রহমান পঞ্চম ও উত্তরা সেন্ট্রাল চেস ক্লাবের ফিরোজ আহমেদ ষষ্ঠ হন।

    পাঁচ পয়েন্ট করে টাইব্রেকিং পদ্ধতিতে নিয়ে সপ্তম হতে দশম স্থান লাভ করেন যথাক্রমেঃ তিতাস ক্লাবের ক্যান্ডিডেট মাস্টার ইকরামুল হক সিয়াম, জনতা ব্যাংক অফিসার ওয়েলফেয়ার সোসাইটির ফিদে মাস্টার সৈয়দ মাহফুজুর রহমান ইমন, লিওনাইন চেস ক্লাবের হাবিবুর রহমান সোহেল ও সোনালী ব্যাংক ক্রীড়া ও বিনোদন ক্লাবের মোঃ আবু হানিফ।

    সেরা অনূর্ধ্ব-১৬ তাহসিন তাজওয়ার জিয়া, ঊর্ধ্ব-৫০ মোঃ আনোয়ার হোসেন দুলাল এবং সেরা মহিলা পুরস্কার পান নোশিন আঞ্জুম।

    এ ইভেন্টের খেলা গতকাল (শুক্রবার) ৩১ আগস্ট দিনব্যাপী জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়াকক্ষে অনুষ্ঠিত হয়।

    খেলা শুরুর আগে বাংলাদেশ ইন্টারন্যাশনাল চেস প্লেয়ার্স এসোসিয়েশনের ইউকে ডেলিগেট জি, এস, আলী এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।  প্রতিযোগিতার খেলা ৭ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হয়। এ ইভেন্টে ৯২ জন খেলোয়াড় অংশগ্রহণ করেন এবং বিজয়ীদের নগদ ৫০ হাজার টাকার অর্থ পুরস্কার দেয়া হয়।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/এমএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...