মিরপুর সুইমিং কমপ্লেক্সের সংস্কার কাজের উদ্বোধন করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী – BD Sports 24
  • মিরপুর সুইমিং কমপ্লেক্সের সংস্কার কাজের উদ্বোধন করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী

    January 2nd, 2020

    ক্রীড়া প্রতিবেদক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    ঢাকা, ২ জানুয়ারি: আজ দুপুরে মিরপুরস্থ সুইমিং কমপ্লেক্সের সংস্কার কাজের উদ্বোধন করেছেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, এমপি।

     

    দুই বছর আগে জাতীয় ক্রীড়া পরিষদ সুইমিং কমপ্লেক্সটির ব্যাপক সংস্কারের কাজ হাতে নিয়েছিল। ডিসেম্বর মাসেই সংষ্কারের কাজ পুরোপুরি শেষ হয়েছে। সংস্কার কাজের অন্যতম ছিল নতুন স্কোরবোর্ড সংযোজন।

     

    এলইডি স্কোরবোর্ড সংযোজন ছাড়াও সংস্কার কাজের মধ্যে আরো ছিল হোস্টেল ৪ তলা থেকে আরো দুই তলা পর্যন্ত বাড়ানো, লিফট স্থাপন, ভিভিআইপি বক্স তৈরি, পুলের পুরোনো টাইলস পরিবর্তন করে নতুন টাইলস লাগানো, ওয়াটার ক্যামেরা প্রতিস্থাপন। এছাড়া গ্যালারিতেও বসেছে নতুন শেড।

     

    ইলেকট্রনিক্স স্কোরবোর্ডসহ পুরো সংস্কার কাজে ব্যয় হয়েছে ১২ কোটি ৫৮ লাখ টাকা। উল্লেখ্য, ১৯৯৩ সালে ঢাকা এসএ গেমসকে সামনে রেখে এই সুইমিং কমপ্লেক্সটি নির্মাণ করা হয়েছিল।

     

    প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘নতুন স্কোরবোর্ড স্থাপনের দাবি সাঁতারুদের পক্ষ থেকে দীর্ঘদিন যাবতই করা হচ্ছিল। এ ব্যাপারে ফেডারেশনেরও একটা তাগাদা ছিল। অবশেষে নতুনভাবে সুইমিং কমপ্লেক্সটি সংস্কার করে সেই দাবি পূরণ করা হয়েছে।’

     

    নৌবাহিনী প্রধান ও ফেডারেশন সভাপতি রিয়াল এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিমসহ সাঁতার ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। বাসস।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...