মিলন মোল্লার ব্রোঞ্জ জয় – BD Sports 24
  • মিলন মোল্লার ব্রোঞ্জ জয়

    March 25th, 2018

    ক্রীড়া প্রতিবেদক, বিডিস্পোর্টস২৪ ডটকম
    ঢাকা, ২৫ মার্চ ২০১৮ :বাংলাদেশের মো. মিলন মোল্লা দি ব্লেজার বিডি বিকেএসপি তৃতীয় সাউথ এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশিপে ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় কম্পাউন্ড পুরুষ এককে ব্রোঞ্জ পদক জিতেছেন।

    আজ রোববার তিনি ১৪৩-১৪০ স্কোরের ব্যবধানে নিজ দেশের অসীম কুমার দাসকে পরাজিত করে এ কৃতিত্ব দেখান।

    এদিকে চ্যাম্পিয়নশিপের র‌্যাংকিং রাউন্ডের প্রতিযোগিতায় সব আরচ্যার ৭২টি করে তীর ছুড়ে ৭২০ স্কোরের মধ্যে রিকার্ভ পুরুষ এককে মো. রুমান সানা (বাংলাদেশ) ৬৬৭, রিকার্ভ মহিলা এককে হিমানী (ভারত) ৬২০, কম্পাউন্ড পুরুষ এককে ভেনকাতাদ্রি কুন্দেরু (ভারত) ৬৮৫ এবং কম্পাউন্ড মহিলা এককে ইশা কেতান পাওয়ার (ভারত) ৬৭২ স্কোর করে র‌্যাংকিংয়ে প্রথম স্থান অর্জন করেন।

    তবে ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় রিকার্ভ পুরুষ এককে আকাশ (ভারত) ৬-৪ সেট পয়েন্টের ব্যবধানে সুমেদ ভি মোহোদ (ভারত) কে পরাজিত করে ব্রোঞ্জ পদক এবং রিকার্ভ মহিলা এককে কির্তি (ভারত) ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে মাধুসিকা সিলভা (শ্রীলংকা) কে পরাজিত করে ব্রোঞ্জ পদক জয় করেন।

    এদিকে ইলিমিনেশন রাউন্ডের প্রতিযোগিতায় কম্পাউন্ড পুরুষ এককে মো: মিলন মোল্লা (বাংলাদেশ) ১৪৩-১৪০ স্কোরের ব্যবধানে অসীম কুমার দাস (বাংলাদেশ) কে পরাজিত করে ব্রোঞ্জ পদক এবং কম্পাউন্ড মহিলা এককে ইশা কেতান পাওয়ার (ভারত) ১৪২-১৪১ স্কোরের ব্যবধানে ববিতা কুমারী (ভারত) কে পরাজিত করে ব্রোঞ্জ পদক পেয়েছেন।

    ২৬ মার্চ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় দিনে রিকার্ভ পুরুষ ও মহিলা দলীয়, মিশ্র দলীয়, কম্পাউন্ড পুরুষ ও মহিলা দলীয় এবং মিশ্র দলীয় প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

    No posts here...

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা

    No posts here...