মিশ্রা, লামিচানি ও প্যাটেলে বিদায় ঘণ্টা বাজলো মুম্বাইয়ের – BD Sports 24
  • মিশ্রা, লামিচানি ও প্যাটেলে বিদায় ঘণ্টা বাজলো মুম্বাইয়ের

    May 20th, 2018

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    হায়দরাবাদ, ২০ মে: প্লে-অফে খেলতে হলে  শেষ ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে ম্যাচে জয়ের কোনো বিকল্প ছিলো না মুম্বাই ইন্ডিয়ান্সের। কিন্তু দিল্লির তিন বোলার অমিত মিশ্রা, লামিচানি এবং হার্শাল প্যাটেলের বোলিং নৈপুণ্যে ফিরতি ম্যাচে ১১ রানে হেরেছে মুম্বাই। সেইসাথে প্লে-অফে খেলার আশা শেষ হয়ে গেলো রোহিত শর্মা বাহিনীর।

    প্রথম সাক্ষাতে দিল্লির কাছে ৭ উইকেটে হেরেছিল মুম্বাই। আজ ফিরতি ম্যাচে হারলো ১১ রানে। দিল্লির করা ১৭৪ রানের জবাবে ব্যাট করতে নেমে তিন বোলার অমিত মিশ্রা, লামিচানি ও হার্শাল প্যাটেলের মারাত্মক বোলিংয়ে ১৯.৩ ওভারে ১৬৩ রানে মুম্বাইয়ের ইনিংস গুটিয়ে গেলে ১১ রানে জিতে যায় দিল্লি। সেই সাথে কপাল পুড়ে মুম্বাই ইন্ডিয়ান্সের।

    এই তিন বোলার প্রত্যেকে তিনটি করে উইকেট শিকার করেন। এর মধ্যে অমিত মিশ্রা চার ওভার বল করে মাত্র ১৯ রানে নেন ৩ উইকেট। লামিচানি ৩৬ রানে নেন ৩ উইকেট। হার্শাল প্যাটেল ২.৩ ওভার বল করে ২৮ রান খরচায় নেন ৩ উইকেট। মূলত এই ৩ বোলারের কারণে বিদায় ঘণ্টা বাজে মুম্বাইয়ের।

    মুম্বাইয়ের পক্ষে সর্বোচ্চ ৪৮ রান আসে ওপেনার এভিন লুইসের ব্যাট থেকে। এছাড়া বেন কাটিং ৩৭, হার্ডিক পান্ডিয়া ২৮, রোহিত শর্মা ১৩ এবং সূর‌্যকুমার যাদব ১২ রান করেন।

    এর আগে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে রিসাব পান্ট-এর ৪৪ বলে ৬৪ রানের ওপর ভর করে ৪ উইকেটে ১৭৪ রান করে দিল্লি। এছাড়া বিজয় সানকার ৩০ বলে অপ. ৪৩, গ্লেন ম্যাক্সওয়েল ২২, পৃথ্বি শ ১২ এবং অভিষেক শর্মা ১০ বলে করেন অপ. ১৫ রান।

    ক্রুনাল পান্ডিয়া, জাসপ্রিত বুমরাহ এবং মায়াংক মারকান্দে একটি করে উইকেট নেন।

    ম্যাচসেরা হন দিল্লির বোলার অমিত মিশ্রা।

    এ ম্যাচ হেরে যাওয়ায় ১৪ খেলায় ১২ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে রয়েছে। অপরদিকে এ ম্যাচ জেতায় ১৪ খেলায় ১০ পয়েন্ট নিয়ে তলানিতে রয়েছে দিল্লি।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/বিকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা