মিয়ামি টেনিসে ইসনার চ্যাম্পিয়ন – BD Sports 24
  • মিয়ামি টেনিসে ইসনার চ্যাম্পিয়ন

    April 2nd, 2018

    ক্রীড়া ডেস্ক, বিডিস্পোর্টস২৪ডটকম
    মিয়ামি, ২ এপ্রিল, ২০১৮ : মিয়ামি ওপেন টেনিসের পুরুষ এককে মার্কিন যুক্তরাষ্ট্রের জন ইসনার চ্যাম্পিয়ন হয়েছেন। রোববার ফাইনালে তিনি ৬-৭ (৪/৭), ৬-৪, ৬-৪ গেমে জার্মানির আলেক্সান্দার জেভরেভকে পরাজিত করে শিরোপা জয়ের কৃতিত্ব দেখান।

    এর ফলে ইসনার এটিপি মাস্টার্সের শিরোপা জয়ের খরা কাটাতে সক্ষম হয়েছেন। এর আগে ইসনার ২০১২, ২০১৩ ও ২০১৬ সালে এটিপি মেজর ট্যুর ফাইনালে পরাজিত হয়েছিলেন। ২০১০ সালের পরে প্রথম মার্কিন খেলোয়াড় হিসেবে ইসনার মিয়ামি মাস্টার্সের শিরোপা জিতলেন। ক্যারিয়ারে ১৩তম এ শিরোপা জয়ের পরে ইসনার বিশ্ব র‌্যাঙ্কিংয়ে ক্যারিয়ার সেরা নবম স্থানে উঠে আসলেন।

    শিরোপা জয়ের লক্ষে ইসনার দুই ঘন্টা ২৯ মিনিটের লড়াইয়ে প্রথম সেটে পিছিয়ে থেকেও শেষ পর্যন্ত শিরোপা ঘরে তুলতে সমর্থ হন। অথচ বছরের শুরুটা মোটেই তার ভাল হয়নি। আগের টুর্নামেন্ট ইন্ডিয়ান ওয়েলসে প্রথম দিকেই বিদায় নিয়েছিলেন।

    ইসনার ম্যাচ শেষে বলেন, ‘আমি কোনভাবেই এ অনুভূতি ভাষায় প্রকাশ করতে পারছি না। পুরো বছর আমি এটিপি ট্যুরে মাত্র একটি ম্যাচ জিতেছিলাম, এ অবস্থায় এখানে খেলতে এসেছি।

    ফাইনালে হেরে হতাশ জেভরেভ বলেন, আমি টুর্নামেন্টে অন্য ম্যাচের তুলনায় অনেকগুলো শট মিস করেছি। বেসলাইনেও আমি ভাল খেলতে পারিনি। ইসনারের বিপক্ষে ম্যাচটা সহজ ছিল না। সে সবসময়ই ম্যাচ কঠিন করে তুলে। ইসনারের প্রথম মাস্টার্স শিরোপা জয়ে আমি ভীষণ খুশি হয়েছি।

    বিডিস্পোর্টস২৪ডটকম/এমএ


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা