মুজারাবানির টেস্টে অভিষেকের সম্ভাবনা রয়েছে: হিথ স্ট্রিক – BD Sports 24
  • মুজারাবানির টেস্টে অভিষেকের সম্ভাবনা রয়েছে: হিথ স্ট্রিক

    December 25th, 2017

    ক্রীড়া ডেস্ক

    বিডিস্পোর্টস২৪ ডটকম

    পোর্ট এলিজাবেথ, ২৫ ডিসেম্বর: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পোর্ট এলিজাবেথে বক্সিং ডে টেস্টে জিম্বাবুয়ের ২১ বছর বয়সী ডানহাতি মিডিয়াম পেসার ব্লেসিং মুজারাবানির অভিষেকের সমূহ সম্ভাবনা রয়েছে। এমনটি জানিয়েছেন জিম্বাবুয়ের কোচ হিথ স্ট্রিক। দুই মিটারের অধিক লম্বা এ ক্রিকেটার কেবলমাত্র পাঁচটি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন।

    গত সপ্তাহে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মুজারাবানি ২০ ওভার বোলিং করে ৭৪ রান খরচায় টেকস বাডুমা ও ডায়ান গ্যালিয়েস-এর উইকেট শিকার করেন। ফলে জিম্বাবুয়ে মুজারাবানিকে দলে ভিড়াতে মরিয়া।

    অধিনায়ক গ্রায়েম ক্রেমার বলেন, “সে অনেক লম্বা তাই সে বোলিংয়ে বাউন্স করাতে পারে এবং সে দারুণ ছন্দে রয়েছে। প্রস্তুতি ম্যাচে সে ভালো করেছে। তাই টেস্ট ম্যাচে ব্রেক-থ্রু এনে দেওয়ার জন্য আমরা তাকে দলে নিতে আগ্রহী।

    কোচ হিথ স্ট্রিক বলেন, “মুজারাবানির অভিষেকের সমূহ সম্ভাবনা আছে। সে প্রস্তুতি ম্যাচে ভালো করেছে। তার বোলিংয়ে বৈচিত্র আছে তাই তাকে দলে পেয়ে আমরা আনন্দিত। সে জিম্বাবুয়ে ক্রিকেটের একজন ভবিষ্যৎ কর্ণধার।

    মুজারাবানি যদি খেলেন তাহলে তার সতীর্থ পেস বোলার হিসেবে থাকবেন কাইল জারভিস ও ক্রিস এমপফু। টেন্ডাই চাতারা সম্প্রতি ইনজুরি কাটিয়ে উঠলেও তিনি পানি বহনের দায়িত্বে থাকবেন।

    তাছাড়া স্পিনার হিসেবে থাকবেন লেগ স্পিনার গ্রায়েম ক্রেমার, অফ স্পিনার সিকান্দার রাজা। এছাড়াও রয়েছেন হ্যামিলটন মাসাকাদজা যিনি মিডিয়াম পেস করেন।

     

    বিডিস্পোর্টস২৪ ডটকম/জেএকে


অতিথি কলাম

সাক্ষাৎকার

স্পোর্টস ফ্যাশন


প্রবাসী তারকা

জেলা ক্রীড়া সংস্থা

বিভাগীয় ক্রীড়া সংস্থা

আর্কাইভ ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


ক্রীড়া সাহিত্য

ব্যাডমিন্টন

আরচ্যারি

গল্‌ফ

ভারোত্তোলন

মহিলা ক্রীড়া সংস্থা